বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রাম ৮ উপনির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ২০ দলীয় ঐক্যজোট বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব আবু সুফিয়ানের পক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে শুক্রবার কালুরঘাট ভারী শিল্প এলাকা সিএমবি রাস্তার মাথা থেকে বিসিক শিল্প নগরী হয়ে আরকান সড়ক দিয়ে টেকবাজার গিয়ে প্রার্থীর গণসংযোগের সাথে সংযুক্ত হয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে আলহাজ্ব এ এম নাজিম উদ্দীনের সভাপতিত্বে কাজী শেখ নুরুল্লাহ বাহারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয়তাবাদী শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, আবু সুফিয়ানকে ভোট দিবেন এই কারণে অত্র শিল্প অঞ্চলে বন্ধ কলকারখানা চালু করা, শ্রমিকদের চাকরী নিশ্চয়তা, সামাজিক নিরাপত্তা, অবেহেলিত রাস্তাঘাটের সংস্কার করা, দুর্নীতিমুক্ত সমাজ, অর্থনীতি মুক্তি, বাকস্বাধীনতা ও গণতন্ত্র পুনর“দ্ধার, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আজ আবু সুফিয়ানের মত সৎ ও যোগ্য নেতৃত্ব প্রয়োজন।

প্রার্থী মোহাম্মদ আবু সুফিয়ান বলেন, শ্রমিকদের অধিকার রক্ষা করতে হলে সৎযোগ্য নেতৃত্বের প্রয়োজন। আজকে অসৎ নেতৃত্বের কারণে রাস্ট্র কাঠামো ভেঙ্গে পড়া এবং গণতান্ত্রিক অধিকার না থাকায় বাজার দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিন্ম আয়ের শ্রমিকরা অনাহারে দিন কাটাচ্ছে। তাই শ্রমিকদের অধিকার রক্ষার স্বার্থে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য আগামী ১৩ জানুয়ারি চান্দগাঁও, পাঁচলাইশ, বোয়ালখালী এলাকার মানুষ ধানের শীষে ভোট দিয়ে প্রমাণ করবেন এলাকার গণমানুষের দুরদশা থেকে মুক্ত হবে।

বিএনপির শ্রমিক সম্পাদক বিভাগীয় শ্রমিক দলের সভাপতি এম নাজিম উদ্দিন বলেন, আজকে উন্নয়নের কথা বলে দুর্নীতির জোয়ারে বাসছে দেশ। এর থেকে পরিত্রাণ পেতে হলে সৎযোগ্য নেতৃত্ব নির্বাচিত করা প্রয়োজন।

সাবেক সংসদ আলহাজ্ব সরওয়ার জামান নিজাম বলেন, আল্লাহর উপর ভরসা না করে দুর্নীতিবাজ ভোট চোরের উপর কিভাবে ভরসা করতে পারি?

এসময় আরো উপস্থিত ছিলেন শ্রমিক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শ. ম. জামাল উদ্দিন, কেন্দ্রীয় সদস্য তাহের আহমদ, আলহাজ্ব কামাল উদ্দিন, শাহ নেওয়াজ চৌধুরী মিনু, নাছির উদ্দিন, ডাঃ মহসীন তরু, মোঃ ইলিয়াস চৌধুরী, মোঃ রফিকুল ইসলাম, শফিকুর রহমান মজুমদার, আব্দুল মান্নান, মো. রফিক উদ্দিন, মোঃ ফরিদ, আরিফুল ইসলাম সবুজ, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ ফরিদউদ্দিন, কামাল উদ্দিন, অপু সিং সহ বিএনপির যুবদল ছাত্রদলের অসংখ্য নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.