চন্দনাইশে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আ.লীগ নেতারা ছিলেন না !

0

সিটি নিউজ,চন্দনাইশ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে চন্দনাইশ উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার (১১ জানুয়ারী ) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলার প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করেন।

শনিবার (১১ জানুয়ারী) সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান ও দর্শনীয় আতশ বাজির আয়োজন করা হয়।চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম বদরুদ্দোজার ব্যবস্থাপনায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী, ভাইস চেয়ারম্যান মাও. সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান এড. কামেলা খানম রূপা, সহকারি কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা, চেয়ারম্যান যথাক্রমে আলমগীরুল ইসলাম চৌধুরী, আনোয়ার মোস্তফা চৌধুরী দুলাল, আ.লীগ নেতা শেখ টিপু চৌধুরী প্রমূখ।

এছাড়া গত ১০ জানুয়ারী বিকালে উপজেলা সম্মুখে একটি আকর্ষনীয় ঘড়ি স্থাপন করার পাশাপাশি উপজেলা পরিষদের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর বিভিন্ন দর্শনীয় স্থির চিত্র স্থাপন করা হয়। তবে অনুষ্ঠানে আ.লীগের তেমন কোন নেতাকর্মীদের উপস্থিতি চোখে পড়েনি।

চন্দনাইশ উপজেলা আ.লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর জানান, তাদেরকে এ অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কোন রকম দাওয়াত না দেয়ায় তারা উপস্থিত হননি।
বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান জানান,বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে চেয়ারম্যান হিসেবে দাওয়াত পেলেও কিন্তু রাজনৈতিকভাবে দাওয়াত না পাওয়ায় অনুষ্ঠানে যায়নি এবং উপজেলা আ.লীগ নেতারা বিষয়টি নিয়ে ক্ষুদ্ধ ।

এসব বিষয়ে জানতে চাইলে চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম বদরুদ্দোজা সিটি নিউজকে জানান,উপজেলা আ.লীগ নেতাদের বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী দাওয়াত চিঠি দেয়া হয়েছে তারা চিঠি গ্রহনও করেছেন যদি তারা অনুষ্ঠানে না আসেন তাহলে আমার তো কিছু করার নেই ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.