সীতাকুণ্ডে ফের সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৩

0

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামের সীতাকুণ্ডে আবারো সড়ক দূর্ঘটনায় তসলিম উদ্দিন (৪০) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় আরো তিনজন আহত হয়। তাদেরকে হাসপাতলে ভর্তি করা হয়েছে। তাদের নাম পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি।

আজ রবিবার  (১২ জানুয়ারী) দুপুর ১২ টার দিকে সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকার মহাসড়কে উক্ত দুঘর্টনা ঘটে। নিহত তসলিম বাঁশবাড়ীয়া মজিধন পাড়া গ্রামের মৃত ইদ্রিস মিয়া পপ্রকাশ বশর ড্রাইভারেরর পুত্র। জানাযায়, চট্টগ্রামমুখী লেইনে একটা পিকআপ দাঁড়িয়ে ছিল।

পিকআপের পিছনে তসলিম চট্টগ্রাম শহরে যাওয়ার জন্য গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এসময় কিছু বুঝে ওঠার আগেই চট্টগ্রামমুখী আরেকটি নোহা গাড়ি তসলিম কে সজোরে ধাক্কা দিলে সে দাঁড়ানো পিকআপের সঙ্গে সজোরে ধাক্কা লেগে তসলিমের ডান পা সঙ্গে সঙ্গে শরীর থেকে বিছিন্ন হয়ে পড়ে।

এসময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো: আবদুল্লাহ।

চমেক হাসপাতালের ফাঁড়ির এসআই আলাউদ্দিন বলেন, সড়ক দূর্ঘটনায় আহত এক যুবককে হাসপাতলে নিয়ে এলে কিছুক্ষন পর তার মৃত্যু হয়। তার একটি পাও শরীর থেকে বিচ্ছিন্ন ছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.