পটিয়ায় বধির প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার কার্যালয় উদ্বোধন

0

সুজিত দত্ত,পটিয়া প্রতিনিধিঃ পটিয়া সদর সার্কুলার রোডস্থ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড অফিসের সম্মুখে গতকাল পটিয়া বধির প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার কার্যালয়ের অফিস শুভ উদ্বোধন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশারা দোভাষি ও বিটিভির সংবাদ পাঠিকা (সাংকেতিক) আফরোজা খাতুন মুক্তা, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমার পিতা মঞ্জুরুল আলম, মাতা: আরাফা খাতুন, ভাই: মামুনুর রশীদ, তিন জনই বধির প্রতিবন্ধী, আমার জন্ম যেহেতু বধির পরিবারে সেক্ষেত্রে বধিদের অসহায়িত্ব ভাব বুঝতে পারি। নিজের ভাব আরেক জনকে বুঝাতে ব্যর্থ হলে, নিজেকে খুব অসহায় মনে হয়।

সে থেকে আমি বধিরদের নিয়ে কাজ করে যাচ্ছি। আপনারা আমাকে দোয়া করবেন যাতে বধিদেরকে নিয়ে আমি আজীবন কাজ করে যেতে পারি। এসময় আরও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ফারুক বিন্জু, সুজিত দত্ত, সেলিম উদ্দিন।

বধির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সভপতি জাহাঙ্গীর আলম, সহ সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, মোস্তাক, ইফতি, তাপস, জিশু পাল, দিপু বড়ুয়া, সবুজ, সুমন বড়ুয়া, সুজন, সুরাজকর, ফরিদুল ইসলাম, মাকছুদুর রহমান, শরীফুল ইসলাম, মো: সুমন, ইদ্্িরস, হারুনুর রশীদ, আইয়ুব আলী, ওয়াহেদুল ইসলাম, আব্দুল্লাহ , রৌশন আরা বেগম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.