বাঁশখালীতে সিপিপি লিড়ারদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অধীনে পরিচালিত ‘ঘূর্ণিঝড় প্রর্স্তুতি কর্মসূচী (সিপিপি)’র বাঁশখালী উপজেলার ইউনিট টিম লিড়ারদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা আজ মঙ্গলবার অনুষ্টিত হয়।

উপজেলার কৃষান কৃষানী হলরুমে সিপিপি,র সহকারি পরিচালক মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার,‘ঘূর্ণিঝড় প্রর্স্তুতি কর্মসূচী (সিপিপি)’র বাঁশখালী উপজেলার টিম লিড়ার মোহাম্মদ ছগীর ।

‘ঘূর্ণিঝড় প্রর্স্তুতি কর্মসূচী (সিপিপি)’র বাঁশখালী উপজেলা অফিসের রেড়িও অপারেটর মিটু কুমার দাশের সঞ্চালনে অনুষ্টানে বক্তব্য রাখেন ‘ঘূর্ণিঝড় প্রর্স্তুতি কর্মসূচী (সিপিপি)’র বাঁশখালী উপজেলা শ্রেষ্ট স্বেচ্ছাসেবক হিসাবে সন্মাননা পাওয়া টিম লিড়ার ও প্রশিক্ষক কল্যাণ বড়–য়া মুক্তা, মো: আলী হায়দার চৌধুরী প্রমুখ।

কর্মশালায় বক্তারা বলেন ১৯৭৩ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমান দুর্যোগ প্রস্তুতির ধারনাটি প্রতিষ্টিত করেন সিপিপি গঠন করেন। এরপর থেকে যে কোন দুর্যোগে সে স্বেচ্ছাসেবক গন নি:স্বার্থ ভাবে কাজ করে থাকেন । কর্মশালায় স্বেচ্ছাসেবক গন উপজেলা পর্যায়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে নিজেদের অংশগ্রহন ,সকলের পরিচয়পত্র প্রদানের জন্য দায়িত্বশীল কর্মকর্তাদের প্রতি আহবান জানান

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.