কক্সবাজারে সীতাকুণ্ড প্রেসক্লাবের জমকালো ফ্যামিলী নাইট

0

কামরুল ইসলাম দুলু,কক্সবাজার থেকে ফিরেঃ সীতাকুণ্ড প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও জমকালো ফ্যামিলী নাইট অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দিনব্যাপী কক্সবাজারের হোটেল অস্কার হলরুমে জমকালো এ ফ্যামেলী নাইট অনুষ্ঠিত হয়। সীতাকুণ্ড প্রেসক্লাবের সকল সদস্য ও তাদের ফ্যামেলী এবং অতিথি মিলিয়ে বিশাল বহর নিয়ে শুক্রবার সকালে সীতাকুণ্ড থেকে পর্যটন নগরী কক্সবাজারের উদ্যেশে রওয়ানা হয়। সারাদিন সমুদ্র বীচে বেড়ানোর পর প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সংঞ্চালনায় সন্ধ্যা ৭ টা থেকে বিশাল হল রুমে শুরু হয় জমকালো ফ্যামেলী নাইট। চোখ জুড়ানো আলোকসজ্জায় সজ্জিত বিশাল মঞ্চে অনুষ্ঠিত উক্ত ফ্যামেলী নাইটে আকর্ষণীয় পর্ব ছিল র‌্যাফেলড্র।

এছাড়া গুণীজন সংবর্ধনা এবং সীতাকুণ্ডের স্থানীয় শিল্পীদের পরিবেশনা নৃত্য, গান পরিবেশিত হয়। এছাড়া রাঙ্গামাটির উপজাতি শিল্পীদের বিভিন্ন নৃত্য পরিবেশনা উপস্থিত দর্শকদের মুগ্ধ করে। উক্ত ফ্যামেলি নাইটে প্রেসক্লাবের পক্ষ থেকে সীতাকুণ্ড প্রেসক্লাবের তিন সাবেক সভাপতিকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও রাজনীতি, ব্যবসায়ী, সমাজ সেবকসহ সমাজের বিভিন্ন বিষয়ে অবদান রাখা ব্যক্তিদের সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে ইপসার পক্ষ থেকে সকল সাংবাদিকদের আড়াই হাজার টাকার গিফট হ্যাম্পার তুলে দেন ইপসার প্রধান নির্বাহী আরিফুল রহমান।

সীতাকুণ্ড প্রেসক্লাবের বনভোজনের ফ্যামেলী নাইট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্যুরিষ্ট পুলিশের এডিশনাল ডিআইজি মোহাম্মদ মুসলিম, কক্সবাজারের পুলিশ সুপার ফজলে রাব্বি, শিল্পপতি মাষ্টার আবুল কাশেম, ইপসার প্রধান নির্বাহী আরিফুর রহমান, সীতাকুণ্ড মেলা কমিটির সাধারণ সম্পাদক পলাশ চৌধুরী, ইপসার পরিচালক মঞ্জুর মোরশেদ চৌধুরী, বাদশা সিএনজি ফিলিং ষ্টেশানের সত্বাধিকারী মোঃ রফিকুল ইসলামক, পৌর দোকান মালিক সমিতির সাবেক সা.সম্পাদক মোঃ বেলাল হোসেন শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এছাড়া সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এস.এম ফোরকান আবু, এম হেদায়েত ও এম সেকান্দর হোসাইন, সংগীত শিল্পী শান্তা দাশ, অনন্যা বড়ুয়া, নয়ন চক্রবর্তীকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

র‌্যাফেল ড্র তে প্রথম পুরস্কার বিজয়ী হয়ে ফ্লিজ জিতে নেন সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী, দ্বিতীয় পুরস্কার ৩২ইঞ্চি এলসিডি টিভি বিজয়ী হন শুকতারা পার্কের মালিক কপিল উদ্দিন, তৃতীয় পুরস্কার এয়ার কুলার জিতে নেন হাকিম মোল্লা। এছাড়া ১৮টি পুরস্কার লিটন কুমার চৌধুরী, জহিরুল ইসলাম, নাছির উদ্দিন অনিক, পলাশ চৌধুরী, দেলোয়ার হোসাইন, কামরুল ইসলাম দুলু, এস এম ইকবাল হোসেন, রাকেশ চৌধুরী, রফিকুল ইসলাম, জয়নাল আবেদিন, সাইফুল ইসলাম রুবেল, দীপ্ত চক্রবর্তী বিজয়ী হন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.