মেজর জয়নুলের শোক সভা ২২ জানুয়ারি আসছেন সেতুমন্ত্রী

0

সিটি নিউজঃ মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বস্থ সিপাহসালা মেজর জেনারেল জয়নুল আবেদীনের শোক সভা ঐক্যবদ্ধভাবে পালনের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন নব-নির্বাচিত সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমেদ।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব থাকাকালীন জয়নুল আবেদীন অত্যন্ত বিশ্বস্থতার সাথে দায়িত্ব পালন করে সরকার ও রাষ্ট্রকে অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন। মেজর জেনারেল জয়নুল আবেদীনের মত একজন সত্যিকার দেশপ্রেমিককে পেয়ে আমরা দক্ষিণ চট্টগ্রামবাসী গর্বিত। তার মৃতুতে জাতি একজন সত্যিকারের দেশপ্রেমিককে হারিয়েছে। তাই তাঁর অবদানের কিঞ্চিত পরিমাণ হলেও আমরা শোধ করতে চাই। এ জন্য দলমত নির্বিশেষে তাকে আন্তরিকভাবে শ্রদ্ধা জানানো আমাদের কর্তব্য ও দায়িত্ব।

আগামী ২২ জানুয়ারি তাঁর নাগরিক শোক সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এম.পি’র আগমন এবং শোক সভার প্রস্তুতি উপলক্ষে গতকাল ১৮ জানুয়ারি (শনিবার) বেলা-১১ টায় লোহাগড়া উপজেলা পরিষদ হলে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অকিসাব তৌসিফ আহমেদ, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য ও জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল, জেলা আওয়ামী লীগ নেতা এড: হুমায়ুন কবির রাসেল, লোহাগাড়া উপজেলা যুবলীগ আহবায়ক জহির উদ্দিন, চেয়ারম্যান নুরুচ্ছাফা চৌধুরী, চেয়ারম্যান জয়নাল আবেদীন, চেয়ারম্যান আয়ুব মিয়, চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরী, চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, চেয়ারম্যান মোহাম্মদ ইউনুচ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাজী মো: ইউনুছ, মো: জুনাইদ প্রমুখ।

সাংসদ মোছলেম উদ্দিন আহমদ বলেন, এই স্মরণ সভাকে সফল করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দলীয় প্রধানদের নির্দেশ এই সম্মানিত ব্যক্তিকে সবকিছুর উর্দ্ধে উঠে শ্রদ্ধা জানাতে হবে। তাছাড়া আমাদের চট্টগ্রামের অহংকার এই ব্যক্তিকে ইতিহাসের পাতায় স্থান করে রাখতে সে ব্যবস্থাও করতে হবে সকলকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.