অবশেষে গোপন প্রেম প্রকাশ্যে আনলেন নায়ক রোশান

0

বর্তমান সময়ের আলোচিত নায়কদের একজন হিসেবে জায়গা তৈরি করে নিয়েছেন রোশান। ঢালিউডে নতুন প্রজন্মের এই নায়ক গত দেড় বছর ধরে প্রেম করছেন। কিন্তু প্রেমের বিষয় নিয়ে কখনও মুখ খোলেননি তিনি।

তবে গত রবিবার তার প্রেমিকার জন্মদিন। এ উপলক্ষে মধ্যরাতে রাজধানীর এক রেস্তোরাঁতে পার্টি দেন রোশান। সেখানে প্রেমিকাসহ আরও উপস্থিত ছিলেন দু’জনের কাছের মানুষজন।

এসময় সংবাদমাধ্যমকে সে ছবি সম্পর্কে জানতে চাইলে প্রথমে বিষয়টি এড়িয়ে যান রোশান। তবে এক পর্যায়ে স্বীকার করেন গত দেড় বছর ধরে প্রেম করছেন তিনি। তার প্রেমিকার নাম তাসনিম ঈশা।

রোশান বলেন, ‘বন্ধুত্ব থেকে আমরা রিলেশনে জড়িয়েছি। দুজনের মধ্যে বেশ ভালো বোঝাপড়া রয়েছে। সে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ছে। সেখান থেকে ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানারআপ হয়েছিল। তবে ও মিডিয়ায় কাজ করে না।’

বিয়ের পরিকল্পনা জানিয়ে রোশান বলেন, ‘এখনই বিয়ে নিয়ে ভাবছি না। কারণ এখন আমার ক্যারিয়ারের উঠতি সময়। বেশ ভালো ভালো কিছু ছবির কাজ করছি। সেগুলো শেষ করতে চাই।’

রোশান বর্তমানে অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এছাড়াও নির্মাণাধীন রয়েছে তার অভিনীত ‘ওস্তাদ’, ‘অপারেশন সুন্দরবন’ ছবিগুলো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.