চবি’র ৪২ তম ব্যাচের যুগপূর্তি উৎসব-২০২০

0

সিটি নিউজঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ৪২ তম ব্যাচের যুগপূর্তি উৎসব এবং মিলন মেলা গত ১৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান সকাল ৯.৩০ মিনিটে জিরো পয়েন্ট থেকে বর্ণাঢ্য র‌্যালী সহকারে শুরু হয়ে সমাজবিজ্ঞান অনুষদে গিয়ে শেষ হয়। সকাল ১১টায় কোরআন তিলোওয়াতের মাধ্যমে আলোচনা সভা আরম্ভ হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. শিরিন আখতার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চবি প্রক্টর প্রফেসর ড. এস এম মনিরুল হাসান, ছাত্র উপদেষ্টা প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ, ব্যাচ ৪২ চবির সভাপতি আরাফাত উল করিম, যুগপূর্তি উৎসবের আহ্বায়ক মো: আবদুল্লাহ আল ফারুক চৌধুরী, সদস্য সচিব মো: আবু তৈয়ব সুমন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ৪২ তম ব্যাচের সাধারণ সম্পাদক মো: আরিফ উল্লাহ। বেলা ১২টায় স্মরণিকা উন্মোচন এবং কেক কাটার মাধ্যমে সকালের অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়। বেলা ৩.৩০ মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

এতে পারফর্ম করেন ব্যান্ড দল অনুশীলন, তীরন্দাজ এবং ওয়ারফেজ। সাংস্কৃতিক অনুষ্ঠানের বিরতীতে ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র। রাত ৮.৩০ মিনিটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.