সিআরবির জোড়া খুনের মামলায় প্রধান আসামি অজিত গ্রেফতার

0

সিটি নিউজ ডেস্কঃ রেলের টেন্ডারবাজিকে কেন্দ্র করে কোতোয়ালী থানার সিআরবিতে জোড়া খুনের মামলায় প্রধান আসামি যুবলীগ কর্মী অজিত বিশ্বাসকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

গতকাল মঙ্গলবার (২১ জানুয়ারী) দিবাগত গভীর রাতে বোয়ালখালী উপজেলার ধোরলা গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক বদরুল কবীর বলেন, অজিত বিশ্বাস জোড়া খুনের মামলার প্রধান আসামী । সে এই মামলায় আগে গ্রেফতার হয়ে উচ্চ আদালত থেকে জামিনে ছিলো। কিন্তৃু সে আর নিম্ন আদালতে হাজির হয়নি।

উল্লেখ্য, ২০১৩ সালের ২৪ জুন রেলওয়ে পূর্বাঞ্চলের সদর দপ্তর সিআরবি এলাকায় রেলওয়ে কাজের দরপত্র নিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-অর্থ বিষয়ক সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল আলম লিমনের অনুসারীদের মধ্যে বন্দুক যুদ্ধের সময় সাজু পালিত (২৪) ও শিশু আরমান (৮) নিহত হয়।

ওই মামলায় অজিত বিশ্বাসকে প্রধান আসামি করে ৬৪ জনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ২৭ নভেম্বর আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলাটি বর্তমানে বিচারের প্রক্রিয়াধীন রয়েছে।

অজিত দাশের বিরুদ্ধে জোড়াখুন মামলা ছাড়াও পুলিশের ওপর হামলা, বিভিন্ন অভিযোগে একাধিক মামলা ওয়ারেন্ট রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তার সাথে পুলিশের কতিপয় কর্মকর্তার সাথে সখ্যতা ছিল বেশী। তার মধ্যে বোয়ালখালী থানার সাবেক ওসি হিমাংশু দাস। এই হিমাংশু দাসই অজিতকে সবসময় প্রটেকশন দিয়ে আসছিল বলে জানা গেছে।

আবার এই হিমাংশু দাস বোয়ালখালীতে চাঞ্চল্যকর শিক্ষানবীশ আইনজীবি সমর চৌধুরীর পকেটে ইয়াবা ও হাতে অস্ত্র দিয়ে চালান দেওয়া  সংবাদ মাধ্যমে খবর প্রচার নাটকের নাট্যকার। মোটা অংকের টাকা খেয়ে নিরপরাধ ব্যক্তি সমর চৌধুরীকে ফাঁদে ফেলেছিলেন এই ওসি হিমাংশু। সে সময় তার এ গর্হিত কাজের জন্য সর্বত্র নিন্দার ঝড় উঠে। অবশেষে তাকে প্রত্যাহার করে ওএসডি করা হয়।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.