মহান দেশপ্রেমীক যোদ্ধা ছিলেন জয়নুল আবেদীনঃ সেতুমন্ত্রী

0

আরিফুল ইসলাম রিফাতঃ লোহাগাড়াঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল প্রয়াত মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন ছিলেন একজন দক্ষ আপাদমস্তক দেশ প্রেমীক যোদ্ধা।বঙ্গবন্ধু মুজিবের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সোনার মানুষ প্রয়োজন, রাজনৈতিক অঙ্গনে সোনার মানুষের বড্ড অভাব কিন্তু জয়নুল সোনার বাংলা বিনির্মাণে ছিলেন এক অতসী কর্মবীর।রাজনৈতিক ব্যক্তি না হলেও তার জীবন, কীর্তি,সততা, সাহস,গুণাবলি সবকিছু প্রত্যেক রাজনৈতিকদের জন্য আদর্শনীয়।

আজ বুধবার (২২ জানুয়ারি) দুপুর ১২ টায় চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি মেহেরুন্নিছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে লোহাগাড়া নাগরিক কমিটির উদ্যোগে আয়োজিত জয়নুল আবেদীনের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, জয়নুল আবেদীন ২০১১ সাল থেকে শেখ হাসিনার সামরিক সচিব হিসেবে আস্তা-নির্ভরতা ও সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে অতন্দ্র প্রহরী রুপে আমৃত্যু দায়িত্বরত ছিলেন।তার মৃত্যুতে দেশ হারিয়েছে এক মহান দেশপ্রেমিক যোদ্ধা।শেখ হাসিনা হারিয়েছেন তার বিশ্বাস আস্থা-ভরসার প্রধান ভ্যানগার্ড আর চুনতিবাসী হারিয়েছে তাদের যোগ্যতম অভিবাবক।

শোকসভায় জয়নাল আবেদীনের বড়ভাই ইসমাইল মানিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহমুদ,অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন,প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন, চট্টগ্রাম সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, স্থানীয় সাংসদ অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী সহ অসংখ্য ব্যক্তিবর্গ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.