বিএনপি নালিশ নির্ভর রাজনীতি করছেঃ ওবাইদুল কাদের

0

শাহ জাহান চৌধুরী শাহীন, কক্সবাজারঃ ঢাকা উত্তর সিটি নির্বচনে বিএনপি’র মেয়র প্রার্থী তাবিথ আওয়ালের উপর হামলা বা ক্যাম্পিনের উপর যদি কোন হামলা হয়ে থাকে বিষয়টি নির্বাচন কমিশনের গুরুত্বের সঙ্গে দেখা উচিত। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে। আইন প্রয়োগকারী সংস্থাগুলো ব্যবস্থা নিতে পারে এখন তারা নির্বাচন কমিশনের অধীনে ন্যস্থ আছে। ঘটনার পুনরাবৃত্তি রোধে নির্বাচন কমিশন এখানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

তিনি ২২শে জানুয়ারী (বুধবার) কক্সবাজার শহরতলীর লিংকরোড থেকে পর্যটন লাবণী পয়েন্ট পর্যন্ত সম্প্রসারিত চার লেইন সড়কের কাজ পরিদর্শন শেষে সংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি এখন একটা নালিশ নির্ভর দল। আন্দোলন নির্বাচন কোথাও তাদের সাফল্য নেই। তারা নালিশ নির্ভর রাজনীতি করছে। বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে এবং নালিশ করছে। নির্বাচন-আন্দোলনে ব্যর্থ হয়ে এখন তাদের নালিশ করা ছাড়া তাদের আর রাজনৈতিক পুঁজি নেই।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন,রোহিঙ্গাদের মানবিক সাহায্য করেছি, সেই মানবিক সাহয্য এখন আমাদেরকে মানবিক সংকটের দিকে ঠেলে দিয়েছে। ভারত চীনসহ আর্ন্তজাতিক সম্প্রদায়কে মিয়ানমারের ওপর আরো চাপ প্রয়োগের আহবান জানান তিনি।

মন্ত্রী বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চার লেইনের কাজ অনেক দুর এগিয়ে গেছে। নানা কারনে এখন কক্সবাজারের গুরুত্ব অনেক বেড়ে গেছে।

এসময় কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক, মহিলা সাংসদ কানিজ ফাতেমা মোস্তাক, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়ার মজিবুর রহমান এবং আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাসহ প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.