জীবনধারণে মাইজভাণ্ডারী তরিকা অনুসরণ জরুরিঃ সৈয়দ মুজিবুল বশর 

0

ফটিকছড়ি প্রতিনিধিঃ মাইজভাণ্ডার গাউছিয়া রহমান মঞ্জিলের সাজ্জাদানশীন সৈয়দ মুজিবুল বশর মাইজভান্ডারী (মজিআ) বলেছেন, কোরআন-সুন্নাহ ভিত্তিক জীবন ধারণের জন্য মাইজভাণ্ডারী তরিকা অনুসরণ জরুরি।

কারণ মাইজভাণ্ডারী তরিকার প্রবর্তক সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (ক) একজন শরীয়তের আলেম, খাঁটি একজন রাসুল (দ প্রেমিক, সরকারি একজন বিচারক এবং বিভিন্ন তরিকার সমন্বয়ে একটি নতুন তরিকার প্রবর্তক। এই তরিকায় শরীয়ত, তরিকত, মারেফাত ও হাকিকতের দীক্ষা পাওয়া যায়। মাইজভাণ্ডার দরবার শরীফ হলো উদারতা, প্রেম-ভক্তি-সাম্যের নীতিতে অসাম্প্রদায়িক এক তরিক্বা।

তিনি বলেন, বিশ্ব শান্তি, মানবতা ও সভ্যতার বিকাশের গাউছুল আজম মাইজভাণ্ডারী শাহসুফী সৈয়দ আহমদ উল্লাহ (ক) এর শিক্ষা এবং জীবনাদর্শ আমাদের প্রত্যাহিক জীবনে অনুসরণ-অনুকরণ আবশ্যিক।

শুক্রবার রাতে ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে শাহছুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীর (ক) ওরশ উপলক্ষে আগত ভক্তগণের উদ্দেশ্যে বক্তব্য রাখছিলেন। শাহজাদা সৈয়দ নুরুল বশর মাইজভাণ্ডারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, মাওলানা নিজাম উদ্দিন ভাণ্ডারী, হাসেম ভাণ্ডারী, জি এম কামাল প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.