বাঁশখালীতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে জলদস্যু মোরশেদ নিহত

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত জলদস্যু ১৬ মামলার আসামী মোরশেদ আলম নিহত হয়েছে। উপজেলার ২নং সাধনপুর ইউনিয়নস্থ বাণীগ্রাম লটমণি পাহাড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে একদল ডাকাতের সাথে র‍্যাব এর  গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

আজ রবিরার (২৫ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টায় ডাকাতির প্রস্তুতিকালে একদল ডাকাতের সাথে র‍্যাব-৭ এর টহলদলের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় চাঞ্চল্যকর বাঁশখালীর ৩১ জেলে হত্যা মামলা, বেশ কয়েকটি খুন, ডাকাতি, চাঁদাবাজিসহ ১৬ টি মামলার আসামী চাম্বল এলাকার কুখ্যাত ডাকাত, সন্ত্রাসী ও জলদস্যু মোরশেদ আলম (৩৫) নিহত হয়।

র‍্যাব-৭ অফিসসূত্রে জানিয়েছেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ চারটি আগ্নেয়াস্ত্র, ১৯ রাউন্ড গুলি এবং তিনটি দেশিয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

নিহত মোরশেদ আলমের বিরুদ্ধে বঙ্গোপসাগরের কুতুবদিয়া এলাকায় ৩১ জেলেকে পানিতে ফেলে হত্যা মামলাসহ ১৬টির অধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

র‍্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, মোরশেদ আলম বঙ্গোপসাগর এলাকার কুখ্যাত দস্যু। বাঁশখালীর বাণীগ্রাম লটমণি পাহাড় এলাকায় ডাকাত দলের সঙ্গে বন্দুকযুদ্ধের পর তার মরদেহ পাওয়া যায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি থ্রি কোয়ার্টার গান, দুইটি ওয়ান শ্যুটার গান, ১৯ রাউন্ড গুলি ও ৩টি রাম দা জব্দ করা হয়।

বাঁশখালী থানা কর্মরত ডিউটি অফিসার বলেন, গভীর রাত ১২.২০ মিনিটের দিকে বাঁশখালীর লটমনি পাহাড়ে গোলাগুলি হয় র‍্যাবের সাথে। পরে মোরশেদ আলম নামের একজন ডাকাত নিহত হয়। তার বিরুদ্ধে ১৬ টি জিআর মামলা আছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.