বাঁশখালী বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালীর ঐতিহ্যবাহী গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা,পুরস্কার বিতরণী ও নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ ২০২০ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

রবিবার সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসান মুরাদ চৌধুরী, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান মো: লেয়াকত আলী।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র দেব, শিক্ষক খোকন কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন মাষ্টার শামসুল আলম ছিদ্দিকী,শিক্ষক জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য কামাল উদ্দিন, শামীমুল জন্নাত, মো: নুরুল কাদের, জয়নাল আবেদীন, আবু আহমদ নুরুল আবছার প্রমুখ ।

সভায় বক্তারা বলেন বাঁশখালীর ঐতিহ্যবাহী গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের সুনাম যাতে সর্বত্র ছড়িয়ে পড়ে সে ব্যাপারে শিক্ষা ও ক্রীড়াক্ষেত্রে নিজেদের এগিয়ে নিতে হবে। অনুষ্ঠানে চেয়ারম্যান মো: লেয়াকত আলীর পক্ষ থেকে সহস্রাধিক শিক্ষার্থীকে স্কুল ব্যাগসহ শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.