মানুষকে ভালবাসার মধ্যে রয়েছে স্রষ্টার শ্রেষ্ঠ পুরস্কার

0

চন্দনাইশ প্রতিনিধিঃ আমাদের বুঝতে হবে সমাজ যদি সার্বিকভাবে উন্নতি না হয়,তবে নিজে এককভাবে শত সম্পদশালী হলেও সে জীবন বা সমাজ কখনোই সুখকর হতে পারে না। যতদিন না আমাদের চারপাশের মানুষ তথা সমাজের প্রত্যেক একে অন্যের প্রতি কর্তব্য পরায়ন ও স্বার্থত্যাগ করতে না পারি। তবে সমাজের কল্যাণ আশা করা যায় না।

মরহুম আলহাজ্ব নাজিম উদ্দিন (রহ.) নিজের স্বার্থত্যাগ মেধা ও মননকে কাজে লাগিয়ে সমাজ, দ্বীন, মাজাহাবের কল্যানে তিনি ছিলেন পাড়া প্রতিবেশী তথা পরিজনদের সুখ দু:খের আশার প্রেরণার বাতিঘর। স্বার্থপরতার যুগে যারা সমাজের জন্য কাজ করেন তাদের অবশ্যই সম্মান ও স্বীকৃতি পাওয়া বাঞ্চনীয়। কারন মানুষকে ভালবাসার মধ্যে রয়েছে স্রষ্টার শ্রেষ্ঠ পুরস্কার।

শনিবার চন্দনাইশ পশ্চিম কেশুয়া পূর্বপাড়া জামে মসজিদ ময়দানে গাউছিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ উপজেলা শাখার উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক,ধর্মভীরু মরহুম আলহাজ্ব নাজিম উদ্দিন (রহ.) এর ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পবিত্র খতমে বোখারী ও ঈদ-এ-মিলাদুন্নবী (দ.) মাহফিল চট্টগ্রাম নেছারিয়া কামিল এম এ মাদ্রাসারা সাবেক অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ সাখাওয়াত হোসাইনের সভাপতিত্বে ও হাফেজ জুনাইদ আলমের সঞ্চালনায় মাহফিলে উদ্বোধক ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আল্লামা শাহ্ খলিলুর রহমান নিজামী।

প্রধান অতিথি ছিলেন আনজুমানে রজভীয়া নুরীয়া ট্রাস্টে বাংলাদেশ এর চেয়ারম্যান আলহাজ্ব মাও.আবুল কাশেম নূরী। প্রধান বক্তা ছিলেন আল্লামা সৈয়দ মুহাম্মদ হাসান আল-আযাহারী। স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মো.মঈন উদ্দিন (রুপন)।

বিশেষ বক্তা ছিলেন গাউছিয়া কমিটি দক্ষিণ জেলার সহ-সভাপতি আলহাজ্ব মাও. ফেরদৌসুল আলম আল কাদেরী, মাও.মমতাজুল হক নঈমী, মাও.হাসান আল কাদেরী, আলহাজ্ব খোরশেদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.