ওমানে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশির মৃত্যু আহত ১

0

প্রবাস ডেস্কঃ সালতানাত অব ওমানের আদম এলাকায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি আহত ও ১ জন আহত হয়েছে।

গত রবিবার সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে ওমানে। গুরুতর আহত হয়েছে আরও একজন। স্থানীয় সময় বিকেল পাঁচটায় রাজধানী মাস্কাট থেকে ৩০০ কিলোমিটার দূরে আদম নামক এলাকায় প্রাইভেটকার চাপায় এ হতাহতের ঘটনা ঘটে। একজন নারী গাড়িটির চালক ছিলেন।

ওমানের বাংলাদেশ দূতাবাস বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার তেলিবিল ইউনিয়নের শহিদ আলীর ছেলে সবুর আলী (৪০) ও একই উপজেলার হাজিপুর ইউনিয়নের বাইলেরপাড় গ্রামের মুসলেম আলীর ছেলে মো.লিয়াকত আলী (৪৫)।

এছাড়া আহত ব্যক্তির বাড়ি চট্টগ্রামের রাউজানে বলে জানা গেছে। নিহত অপর দুই বাংলাদেশির পরিচয় এখনো জানা যায়নি।

দূতাবাস সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কাজ শেষে একটি বাইপাস সড়ক ধরে একসঙ্গে বাইসাইকেল চালিয়ে ফেরার পথে আদম আল বুসাঈদি নামক স্থানে পেছন থেকে দ্রুতগামী একটি প্রাইভেটকার তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই চারজন নিহত হন।

গাড়ির চালক ছিলেন ওমানি এক নারী। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে আদম হাসপাতালের মর্গে নিয়ে যায়। আহত ব্যক্তিকে নেজুয়া হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বাংলাদেশ দূতাবাসকে স্থানীয় থানা পুলিশ বিষয়টি অবহিত করলে আজ সোমবার সকালে দূতাবাসের সচিব আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম সেখানে পৌঁছায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.