বায়েজীদের শীর্ষ সন্ত্রাসী মিন্টুকে অস্ত্রসহ গ্রেফতার 

0

সিটি নিউজঃ বায়েজীদ বোস্তামী থানাধীন শ্যামল ছায়া আবাসিক এলাকার পিয়ারের কলোনীতে অভিযান চালিয়ে  এলাকার শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ ও ভূমিদস্যু মিন্টু কে অস্ত্রসহ গ্রেফতার করেন পুলিশ। তার কাছ থেকে ১টি এলজি ও ১ রাউন্ড কার্তুজ, ১ টি কিরিচ, ১ টি ছুরি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ মোজাম্মেল হোসেন প্রঃ মিন্টু প্রঃ চাঁদাবাজ মিন্টু (৩৫), পিতা- মৃত আবু তাহের, মাতা- ছুফিয়া বেগম, সাং- বারাহীনগর (মেহের আলী গাছির বাড়ী), ১০নং আমিশা পাড়া ইউনিয়ন, থানা-সোনাইমুড়ি, জেলা- নোয়াখালীর বাসিন্দা।

সে দীর্ঘদিন যাবৎ বায়েজীদ বোস্তামী এলাকায় বসবাস করেন। সে এলাকায় গ্রুপিং তৈরি করে নেতৃত্ব দেয় এবং নির্মানাধীন বিল্ডিং হতে চাঁদাবাজি করে আসছিল। সে রাজনৈতিক দলের নাম ভাংগিয়ে এলাকায় দাপটের সাথে ত্রাস সৃষ্টি করে অপরাধ মূলক কর্মকান্ড করে আসছিল বলে পুলিশ জানায়।

রবিবার রাত সাড়ে ১১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বায়েজীদ বোস্তামী থানাধীন শ্যামল ছায়া আবাসিক এলাকার পিয়ারের কলোনী থেকে তাকে গ্রেফতার করা হয়ে। তার বিরুদ্ধে সিএমপি বায়েজীদ বোস্তামী থানায় মাদক, দ্রুত বিচার, চাঁদাবাজী ও মারামারীসহ মোট ৬টি মামলা ও একাধিক অভিযোগ রয়েছে।

সে বালু ব্যবসার আড়ালে সে বায়েজীদ বোস্তামী থানাধীন শ্যামল ছায়া ও চন্দ্র নগর এলাকায় চাঁদাবাজি, গ্রুপিং, আধিপত্য বিস্তার ও এলাকায় ত্রাস সৃষ্টি করার জন্য অন্ত্র প্রদর্শন করে অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল।

সে কিশোর গ্যাং লিডার। বিভিন্ন বয়সের কিশোরদের সংঘটিত করে কিশোর অপরাধের নেতৃত্ব দেয় বলে এলাকা সূত্রে জানা যায়। তার বিরুদ্ধে  বায়েজীদ বোস্তামী থানায় নিয়মিত মামলা রুজু করা হইতেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.