বটতলী এয়াকুবিয়া দাখিল মাদরাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা 

0

আনোয়ারা প্রতিনিধিঃ আানোয়ারা উপজেলাধীন বটতলী শাহ্ মোহছেন আউলিয়া (রহঃ) এয়াকুবিয়া দাখিল মাদরাসার উদ্যেগে ২০২০ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান গত ৩০ জানুয়ারি মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মাদরাসা পরিচালানা পরিষদের সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট এডভোকেট সালাহদ্দিন আহমদ চৌধুরী লিপু।

মাদরাসা সুপার মাওলানা মোঃ হাশেমের রশিদ এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা মুসলিম উদ্দিন এর সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মাদরাসা পরিচালানা পরিষদের দাতা সদস্য নিজাম উদ্দিন আহমদ চৌধুরী (আজাদ), বিশেষ অতিথি ছিলেন বটতলী শাহ্ মোহছেন আউলিয়া (রহঃ) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বিশিষ্ট সেবক মোঃ আইয়ুব আলী, মাদরাসা পরিচালানা পরিষদের অভিভাবক সদস্য যথাক্রমে আলহাজ্ব মোঃ তৈয়ব, সিরাজুল ইসলাম, আবদল গফুর ও হাবিবুর রহমান।

এতে শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন শিক্ষক মোঃ হেফজুর রহমান, বিদায়ী দাখিল পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখে মোঃ নেজামউদ্দিন, মানপত্র পাঠ করে দাখিল পরীক্ষার্থী মোঃ জহির উদ্দিন ও রামিশা জান্নাত।

উপস্থিত ছিলেন সহ সুপার মাওলানা মোঃ ইলিয়াছ, মাদরাসা পরিচালানা পরিষদের শিক্ষক প্রতিনিধি মোঃ আজম উদ্দিন নুরী, ও বদিউল আলম চৌঃ, শিক্ষক ওমর ফারুক বাবু, মাওলানা ওসমান গণি, মাওলানা খুরশীদ আহমদ, মাওলানা মোঃ বাহারুল ইসলাম, শিক্ষিকা জেসমিন আক্তার, শাহিদা বেগম ও মিসকাতুন নেছা প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্ট প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদেরকে পুরুষ্কার এবং বিদায়ী দাখিল পরীক্ষার্থীদেরকে ব্যাগ প্রদান করা হয়। পরিশেষে দাখিল পরীক্ষার্থীদের সফলতা ও মাদরাসার উন্নতি কামনা করে বিশেষ মুনাজাত করেন মাওলানা নেছার আহমদ হাবিবী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.