ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী বহনকারী বাস খাদে, আহত ৫

0

সিটি নিউজ ডেস্কঃ ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে যাওয়া যাত্রীবাহি একটি বাস সড়কের পাশের খাদে পড়ে দেয়ালের সঙ্গে ধাক্কা খেয়েছে। এতে পাঁচজন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল পৌনে নয়টার দিকে ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তিন শিক্ষার্থী আহত হলেও তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষাকেন্দ্রে পাঠানো হয়েছে।

আহত শিক্ষার্থীরা আশুলিয়ার বাইপাইল এলাকার বসুন্ধরা আইডিয়াল স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য আশুলিয়া থেকে একটি বাসে ধামরাইয়ের কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের উদ্দেশে রওনা হয় কিছু পরীক্ষার্থী। কালামপুর-সাটুরিয়া সড়কের বাটুলিয়া এলাকায় পৌঁছলে তাদের বহন করে নিয়ে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে একটি কক্ষের দেয়ালের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসের ভেতরে থাকা ৩৩ জনের মধ্যে তিন পরীক্ষার্থী, একজন শিক্ষক ও এক অভিভাবক আহত হয়। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত শিক্ষার্থীদের চিকিৎসা দেওয়ার পর দ্রুত পরীক্ষাকেন্দ্রে পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও জানান স্থানীয়রা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার উপপরিদর্শক (এস আই) কামাল হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়েছে। এছাড়াও পরীক্ষার্থীদের কেন্দ্রে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.