বাঁশখালীতে স্কুল ছাত্রকে মারধরের ঘটনায় ইউপি সদস্যের জেল

0

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নে এক স্কুল ছাত্রকে মারধরের ঘটনায় ওই ইউনিয়নের ইউপি সদস্য মো. জামাল উদ্দিনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

স্থানীয় ও আদালত সূত্রে জানা যায়, গত ১২ জানুয়ারি বৈলছড়ি বাজারে মো. শাকিল নামে নজুমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রকে মারধর করে বৈলছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জামাল উদ্দিন। এ ঘটনায় ওই স্কুল ছাত্রের বড় ভাই শরাফত আলী বাদী হয়ে মো. জামাল উদ্দিন সহ ১৫ জনকে আসামি করে বাঁশখালী থানায় মামলা দায়ের করেন।

আজ মঙ্গলবার সকালে বাঁশখালী আদালতে হাজির হয়ে ওই মামলায় জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে ইউপি সদস্য মো. জামাল উদ্দিনকে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন। ইউপি সদস্য জামাল উদ্দিনের বিরুদ্ধে বাঁশখালী আদালত ও থানায় বিভিন্ন অপরাধে আরো ৬টি মামলা রয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের জিআরও (এএসআই) মাসুম বিল্লাহ বলেন, ‘বৈলছড়িতে স্কুল ছাত্রকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় ওই ইউনিয়নের ইউপি সদস্য জামাল উদ্দিন আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেছেন।’

এদিকে ইউপি সদস্য জামাল উদ্দিনকে জেল হাজতে প্রেরণ করায় তার সমর্থকরা বাঁশখালী প্রধান সড়কের বৈলছড়ি বাজারে সড়ক অবরোধ করে। যার ফলে ঘন্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়ে সাধারণ মানুষ ভোগান্তিতে পড়ে।

সড়ক অবরোধের খবর পেয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ ফোর্স ঘটনাস্থলে যাওয়ার আগেই অবরোধকারীরা পালিয়ে যায়।

বাঁশখালী অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, ‘ইউপি সদস্য জামাল উদ্দিনকে জেল হাজতে প্রেরণ করায় তার লোকজন বৈলছড়ি প্রধান সড়ক অবরোধ করে রাখার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। পুলিশ আসার খবর পেয়ে অবরোধকারীরা পালিয়ে যায়।’

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.