চট্টগ্রামের লোহাগাড়ায় ৩ মাদক বিক্রেতা আটক

0

সিটি নিউজ,লোহাগাড়া :  চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া নামক স্থান হতে দুই মহিলাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ১২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম।

আটক ৩ জন হলো- কক্সবাজার ঈদগাহ ভিলিজার পাড়ার মৃত নাজির হোসেনের পুত্র শামশুল আলম (৪৫), ঈদগাহ জাগির পাড়া এলাকার সৈয়দ আহমদের স্ত্রী খালেদা বেগম (৩০) ও একই এলাকার রফিক প্রকাশ বোবা রফিকের স্ত্রী ছালেহা বেগম (৩০)।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৯টায় পুলিশের একটি দল চট্টগ্রাম অভিমুখী জাঙ্গালিয়া নামক স্থানে হায়েস গাড়িতে থাকা তিনজনের দেহ তল্লাশি করে ১২ হাজার ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় তিন মাদক বিক্রেতাকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের কাছে মাদকের ব্যাপারে জানতে চাইলে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে প্রতিনিয়ত ইয়াবা চালানসহ ইয়াবা বিক্রেতা পুলিশের হাতে ধরা পড়ছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। লোহাগাড়া উপজেলা এলাকায় মাদকের ব্যবহার জিরো টলারেন্স নিয়ে আসতে পুলিশ বাহিনী সবসময় সোচ্চার রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.