চসিক নির্বাচনঃ মেয়র পদে ফরম নিলেন নাসিরসহ ৫ জন

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চ‌সিক) নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন নিয়েছেন ৫ জন। এরা হলেন, বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিন, সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম চৌধুরী, নুরুল ইসলাম বিএসসির ছেলে মুজিবুর রহমান।

চট্টগ্রাম সিটি কর্পেোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে গত রবিবার থেকে দলীয় মনোনয় ফরম বিতরণ শুরু করে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার দুপুর সোয়া ১২ টায় ধানমন্ডীস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন নাছির।

এর আগে রবিবার ও সোমবারে চট্টগ্রাম মহানগর আওয়ামী সাবেক নেতা ও সাবেক প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি ও তার ছেলে মুজিবুর রহমান, চট্রগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে মনোনয়ন নিয়ে কতটুকু আশাবাদি জানতে চাইলে আ জ ম নাসির উদ্দিন বলেন, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা করেন তাই চুড়ান্ত, আমাদের প্রিয় নেত্রীর সিদ্ধান্ত শিরোধার্য।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.