নগরে ৩০ লাখ টাকার চুরি হওয়া আমদানি পণ্য উদ্ধার, গ্রেপ্তার ৮

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকা থেকে চুরি হওয়া আমদানিকৃত ৩০ লাখ টাকা মূল্যের ৩৩০ কার্টন সুতা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। চুরির সাথে জড়িত আটজনকে গ্রেপ্তার করেছে। কয়েকদিনের অভিযানে চট্টগ্রাম, ঢাকা, নারায়ণগঞ্জ ও কক্সবাজারের বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া এসব সুতা উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে লালদীঘি নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তাদের গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. আমজাদ হোসেন (২১), মো. আবছার উদ্দিন প্রকাশ রাব্বি (১৯), মো. মামুম মিয়া (২৬), মো. নাজমুল হক (৩৪), মো. ইলিয়াছ (৪০), মো. আফজাল হোসেন (২৬), মো. কবির হোসেন (৩০) ও হোসাইন আল মাকসুদ প্রকাশ সনেট (৩৬)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ জানান, আমদানি করা সুতা চুরির দায়ে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। চট্টগ্রাম, ঢাকা, নারায়ণগঞ্জ ও কক্সবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্যে চুরি হওয়া ৩০ লাখ টাকা মূল্যের ৩৩০ কার্টুন সুতা উদ্ধার করা হয় বলে জানান শ্যামল কুমার নাথ।

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারি ইপিজেড এলাকা থেকে গাজীপুর নেয়ার পথে চুরি হয় এসব সুতা। পরে ৭ ফেব্রুয়ারি ইপিজেড থানায় মামলা দায়ের করেন এসব সুতার মালিক। পরে পুলিশ তদন্তে নেমে এ চক্রকে গ্রেপ্তার করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.