লোহাগাড়ায় অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ছাই

0

লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় আগুনে পুড়ে ৬টি দোকান ভস্মীভূত হয়েছে। এতে ক্ষতি হয়েছে প্রায় ৫০ লাখ টাকা।

সোমবার (১০ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলা সদর খান মোহাম্মাদ সিকদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ৬ দোকানের মালামালসহ ক্ষয়ক্ষতির পরিমান ৫০ লক্ষ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে আগুনের সূত্রপাত জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন, সাইফুল ইসলাম (মুদির দোকান), নাছির উদ্দিন (চা দোকান), জাহাঙ্গীর (মুদির দোকান), জাহাঙ্গীর (মুরগীর দোকান) মিলন (লন্ড্রী) মোজ্জাম্মেল (মুদি দোকান)।

স্থানীয় ইউপি সদস্য আবদুস ছবুর জানান, ধারণা করা হচ্ছে অগ্নিকাণ্ডের সূত্রপাত সাইফুলের মুদি দোকান থেকে হয় সেখান থেকে মুহূর্তেই পুরো মার্কেটে দাউ দাউ করে আগুন ছড়িয়ে পড়ে। সাথে সাথে স্থানীয় ব্যবসায়ী, বাসিন্দা ও পথচারীরা আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, জিয়াউল হক চৌধুরী বাবুল। এসময় তিনি ক্ষতিগ্রস্ত দোকানদারদের উপজেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।

এ ব্যাপারে জানতে চাইলে সাতকানিয়া ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা ফায়ারম্যান শাকিল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। তবে এখনও অগ্নিকাণ্ডের সূত্রপাত জানা যায়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.