বর্তমান সরকার গরীব দু:খী মানুষের ভাগ্যোন্নয়ে কাজ করছে

0

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যেগে গরীব অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান সোমবার বিকালে অনুষ্টিত হয়।

বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর বাসভবনে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান সভাপতিত্ব করেন সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী।

প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম.এ. সালাম। বিশেষ অতিথি ছিলেন ও উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের শাহিদা আক্তার জাহান, জেলা পরিষদের সচিব , পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম, পৌরসভা যুবলীগের আহবায়ক মো: হামিদ উল্লাহ, ছাত্রলীগ নেতা ইমরুল হক চৌধুরী ফাহিম, ইউপি সদস্য রশিদ আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এ সময় প্রধান অতিথি চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম.এ. সালাম বলেন বর্তমান সরকার দেশের আর্থ-সামাজিক সহ গরীব দু:খী মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। তারই ধারাবাহিকতায় শীতে যাতে কোন গরীব মেহনতি মানুষ কষ্ট না পায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হচ্ছে ।

তিনি আরো বলেন বাঁশখালী তে বর্তমান সাংসদের নেতৃত্বে যে উন্নয়ন কর্মকান্ডে পরিচালিত হচ্ছে তা সফলভাবে বাস্তবায়নের জন্য সবাইকে একসাথে কাজ করার আহবান জানান ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.