প্রবাসকে নয়, ক্রিকেটার বিয়ে করছেন আনুশকা!

0

বিনোদন জগতঃ বহুল আলোচিত বাহুবলীর আনুশকা শেঠী বাহুবলী’র প্রবাসকে নয় একজন ক্রিকেটারকে বিয়ে করতে যাচ্ছেন বলে খবর চাউর হয়েছে।  আনুশকা শর্মা, গীতা বসরা, নাতাশা স্ট্যানকোভিকের পর এবার তিনিও ক্রিকেটার বিয়ে করতে চলেছেন। এতদিন ধরে ‘বাহুবলী’ চরিত্রের প্রভাসকে ঘিরে তার প্রেম ও বিয়ের গুঞ্জন ছড়ালেও জানা যাচ্ছে আনুশকা মজেছেন প্রাক্তন এক ক্রিকেটারের প্রেমে।

নায়ক প্রভাসের সঙ্গে আনুশকার সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়েছে বহু আগে থেকেই। যদিও সেকথা স্বীকার করেননি তারা কেউ। তাদের আংটি বদলের সংবাদও প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যমে। তবে শেষ পর্যন্ত সবই ভুল তথ্য হিসেবে প্রমাণ হয়েছে।

প্রবাসকে নয়, ক্রিকেটার বিয়ে করছেন আনুশকা!
প্রবাসকে নয়, ক্রিকেটার বিয়ে করছেন আনুশকা!

এবার জানা গেল, কোনো অভিনেতা নয়। আনুশকা জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চলেছেন ভারতের সাবেক একজন ক্রিকেটারকে। কে সেই ক্রিকেটার তা জানা যায়নি। অভিনেত্রীর তরফ থেকে এ বিষয়ে কোনো মন্তব্যও আসেনি। তাই এই খবরটিকেও অনেকে গুজব বলে দাবি করছেন।

এদিকে বর্তমানে আর ‘নিশাবধম’ নামে একটি ছবির প্রোমোশনে ব্যস্ত রয়েছেন আনুশকা শেঠি। মাধবনের সঙ্গে সেই ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। এখানে বোবা মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আনুশকা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.