নগর মহিলা দলে মনোয়ারা বেগমের বহিস্কারাদেশ প্রত্যাহার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম নগর মহিলা দলের বহিস্কৃত সভাপতি মনোয়ারা বেগম মনি’র বহিস্কারাদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় মহিলা দল। আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশেনের মেয়র আ জ ম নাছিরকে “হাজার বছরের শ্রেষ্ঠ মেয়র” এবং “আগামী নির্বাচনে আ জ ম নাছিরকে মেয়র হিসেবে দেখেতে চাই” প্রকা্শ্য সভায় নাছিরের উপস্থিতিতে এমন বক্তব্য দিয়ে দল থেকে বহিস্কার করা হয়েছিল।

আজ রবিবার (১৬ ফেব্রুয়ারি) জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বলেন, মহাসচিব বরাবরে আবেদনের প্রেক্ষিতে মনোয়ারা বেগম মনির বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়। এখন থেকে তিনি নগর মহিলা দলের সভানেত্রীর দায়িত্ব পালন করবেন। দলকে শক্তিশালী করতে তিনি কাজ করবেন বলে আমরা আশা করছি।

এর আগে গত বছরের ৫ অক্টোবর কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সাক্ষরিত পত্রে দলের শৃংখলা বিরোধী কাজের জন্য মনোয়ারা বেগম মনিকে দল থেকে সাময়িক বহিস্কার করেছিলেন।

বহিস্কার আদেশ প্রত্যাহারের বিষয়ে জানতে চাইলে সভাপতি সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ পাঠক ডট নিউজকে বলেন- মহাসচিব বরাবরে আবেদনের প্রেক্ষিতে মনোয়ারা বেগম মনির বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। এখন থেকে তিনি নগর মহিলা দলের সভানেত্রীর দায়িত্ব পালন করবেন। দলকে শক্তিশালী করতে তিনি কাজ করবেন বলে আমরা আশা করছি।

উল্লেখ্য নগরে ধর্মীয় একটি অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে আবার মেয়র হিসেবে দেতে চাই বক্তব্য দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর ২০১৯ সালের ৫ অক্টোবর মনোয়ারা বেগম মনিকে দল থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় সংসদ। তার পরিবর্তে ভারপ্রাপ্ত সভানেত্রী করা হয় দলের সিনিয়র সহ-সভানেত্রী ফাতেমা বাদশাহকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.