পটিয়ায় এক ব্যবসায়ী খুন, আহত ১

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চাঁদা না দেওয়ার জের ধরে চট্টগ্রামের পটিয়ায় কোলাগাঁও ইউনিয়নে ১ ফার্নিচার ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা। অপর এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।

রবিবার গভীর রাতে এই ঘটনা ঘটে। নিহত হলেন নরসিংদী জেলার মো. জামাল উদ্দিন (৫০)। আহত সুজন (৪০) একই জেলার বাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারী পটিয়া কোলাগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড নলান্ধা গ্রামে গরীব উল্লাহ শাহ মাজারের বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে প্রতিবছরের ন্যায় এ বছরও মাজার প্রাঙ্গণে মেলা বসে।

মোঃ জামাল উদ্দিন ও সুজন নরসিংদী জেলা থেকে ফার্নিচার বিক্রি করার জন্য মেলায় আসেন। চাঁদা না দেওয়ার জের ধরে এক ফার্নিচার ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা।

একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেকজন ফার্নিচার ব্যবসায়ী। মোঃ জামাল উদ্দিন ও সুজন নরসিংদী থেকে ফার্নিচার বিক্রি করার জন্য মেলায় আসেন। কিন্তু মেলায় পর্যাপ্ত পরিমাণ ব্যবসা না হওয়ায় তারা আরো এক সপ্তাহ ধরে অপেক্ষা করছিলেন। গত রবিবার গভীর রাতে দুর্বৃত্তরা তাদের কাছ থেকে চাঁদা ও ফার্নিচার বিক্রির নগদ টাকা ছিনতাই করে নিয়ে যেতে চাইলে তারা দুইজন বাধা দেয়।

দুর্বৃত্তরা তখন তাদেরকে মারধর করে। একপর্যায়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জামাল উদ্দিন নিহত হয় ও গুরুতর আহত হয় সুজন। এ ব্যাপারে কালারপুল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (ইনচার্জ) কায়সার হামিদ বলেন, কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গ্রামে এক ফার্নিচার ব্যবসায়ী খুন হয়েছে। আমরা রাত সাড়ে তিনটায় দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতলে সকালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মালার প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.