এসএসএফ-কে হোন্ডার দুটি ফ্ল্যাগশিপ মোটরসাইকেল হস্তান্তর

0

সিটি নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিমিহিকো কাৎসুকি এসএসএফের মহাপরিচালক মেজর জেনারেল মো. মজিবুর রহমানের কাছে দুটি ১৮০০ সিসি মোটরসাইকেলের চাবি হস্তান্তর করেন।

আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে এ চাবি হস্তান্তর করা হয়।

সূত্র জানায়, শিগগিরই এই ব্র্যান্ডের আরও ছয়টি মোটরসাইকেল এসএসএফের কাছে হস্তান্তর করা হবে। সংশ্লিষ্ট কর্মকর্তারা বলেন, বাংলাদেশের সড়ক নিরাপত্তা উন্নয়নের প্রচেষ্টার অংশ হিসেবে বাংলাদেশ সরকার ও হোন্ডার মধ্যকার সহযোগিতার প্রতীক হিসেবে বিশ্বের অত্যাধুনিক মোটরসাইকেল দুটি উপহার দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমেদ কায়কাউস, পিএমও সচিব তোফাজ্জল হোসেন মিয়া, শিল্পসচিব আবদুল হালিম, জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো, এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমতুল মুনিম, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরডিএ) চেয়ারম্যান কামরুল আহসান।

জানা যায়, বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং করপোরেশনের (বিএসইসি) সঙ্গে যৌথ উদ্যোগে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড বাংলাদেশের গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহের মাধ্যমে তাদের মোটরসাইকেল ব্যবসা বিস্তার করছে। এটা এই শিল্পে অন্যতম দ্রুত অগ্রসরমাণ একটি কোম্পানিতে পরিণত হয়েছে।

হোন্ডা ও তার অংশীদার বিএসইসি (শিল্প মন্ত্রণালয়ের অধীন) মুন্সিগঞ্জ জেলার আবদুল মোনেম অর্থনৈতিক অঞ্চলে ২৫ একর জমিতে নতুন কারখানা নির্মাণে মোট ৩৬০ কোটি টাকা বিনিয়োগ করেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.