জিম্বাবুয়ের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবেন বিশ্বকাপজয়ী যুবারা

0

স্পোর্টস ডেস্কঃ ভারতকে হারিয়ে বিশ্বকাপ শিরোপা নিয়ে আসা অনূর্ধ্ব-১৯ দলের ছেলেরা ডাক পেয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে। যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলীসহ পাঁচজন সুযোগ পাচ্ছেন বিকেএসপিতে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার।

অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার পর রাজকীয় সংবর্ধনা পেয়েছেন আকবররা। সংবর্ধনার পর কদিনের ছুটিতে সবাই গেছেন বাড়িতে। এরই মধ্যে ডাক পড়েছে আকবর আলী, মাহমুদুল হাসান, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান অবশ্য বলছিলেন, বাংলাদেশ অনূর্ধ্ব–১৯ দলকে নিয়ে আরেকটি দল করবেন তারা। সেই দল হওয়ার আগেই বড়দের সঙ্গে খেলার সুযোগ পাচ্ছেন আকবর–শরিফুলরা। যুব বিশ্বকাপ শেষ না হতেই অনূর্ধ্ব–১৯ দলের খেলোয়াড়দের প্রস্তুতি ম্যাচে সুযোগ দেওয়ার ব্যাখ্যায় নির্বাচক হাবিবুল বাশার বললেন, অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ খেলা পাঁচ–ছয়জনকে রাখছি। আমাদের বেশির ভাগ ক্রিকেটার এখন খেলার মধ্যে আছে। সবাই বিসিএল খেলছে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে, দুদিনের জন্য নতুন করে টানাটানি করিনি।

এরপর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ২২ তারিখ থেকে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এই টেস্ট শেষে দুই দল চলে যাবে সিলেটে। সেখানে তিনটি ওয়ানডে খেলবে দুই দল। ১, ৩ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে। তিনটি ম্যাচই দিবারাত্রির। এরপর আবার ঢাকায় এসে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ৯ ও ১১ মার্চ অনুষ্ঠিত হবে দুটি টি-টোয়েন্টি। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের দুটি ম্যাচই হবে দিবারাত্রির।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.