শেষ রক্তবিন্দু দিয়ে শেখ হাসিনার আস্থার প্রতিদান দেবো: রেজাউল করিম

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী বলেছেন, ‘আমাদের প্রয়াত নেতা জহুর আহমেদ চৌধুরী, এম এ হান্নান, এম এ মান্নান, বীর মুক্তিযোদ্ধার মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রামের মানুষ যেভাবে স্মরণ করে ও তাদের পদাঙ্ক অনুসরণ করে আমিও সেই পথেই এগিয়ে যেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর যে আস্থা রেখেছেন, আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও সেই আস্থার মর্যাদা রক্ষা করবো।

আজ বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় পুরাতন রেল স্টেশন চত্বরে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। দলীয় মনোনয়ন পাওয়ার পর আজ প্রথমবার তিনি ট্রেনে ঢাকা থেকে চট্টগ্রামে আসেন। তার আগমন উপলক্ষে এই সমাবেশের আয়োজন করে মহানগর আওয়ামী লীগ।

রেজাউল করিম চৌধুরী বলেন, ‘আমরা অনেকে নৌকার প্রার্থী হতে চেয়েছি। মনোনয়ন প্রত্যাশী যারা ছিলেন তারা সবাই যোগ্য ছিলেন। শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি শেখ হাসিনার প্রতিনিধি, এটা ছাড়া আর কিছু নয়। অর্থ-বিত্তের প্রতি আমার কোনও আগ্রহ নেই।’

তিনি আরও বলেন, চট্টগ্রামবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। নির্বাচনে যদি জয়ী হতে পারি তাহলে মানুষের পাশে থাকবো। চট্টগ্রামে উন্নয়নের যে ধারা অব্যাহত রয়েছে তা আরও এগিয়ে নিতে কাজ করবো। আমি জয়ী হলে চট্টগ্রামকে একটি পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলতে কাজ করবো। সবাইকে সঙ্গে নিয়ে একটি বসবাসযোগ্য, মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী গড়তে কাজ করবো।

মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর পরিচালনায় বক্তব্য দেন সমাবেশে বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা আরশেদুল আলম বাচ্চু প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী আজ চট্টগ্রাম আসেন। এ উপলক্ষে চট্টগ্রাম পুরাতন রেল ষ্টেশন চত্বরে অভ্যর্থনা জানানো হয়। নগরীর বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা উপস্থিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.