রেজাউল করিমকে বিজয়ী করতে সবাই একযোগে কাজ করবেঃ মেয়র 

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে। তিনি প্রার্থীর জয়ের জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড, থানা, ইউনিটসহ সকল অঙ্গ সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

আজ বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে নিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ প্রয়াত নেতৃবৃন্দের কবরে পুষ্পস্তবক অর্পণ ও জেয়ারত কর্মসূচি পালন করেন।

এসময় মেয়র বলেন, দলের প্রার্থীর জন্য আমাদেরকে সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে। নির্বাচনী বৈতরণী পার করতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নানামুখী পরিকল্পনা হাতে নিচ্ছে। ইতোমধ্যে আমরা জরুরী বৈঠক সম্পন্ন করেছি। নির্বাচনের ব্যাপারে কেন্দ্র থেকে নির্দেশনা রয়েছে। বিগত সময়ের মত মহানগর আওয়ামী লীগ সম্মিলিতভাবে ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুনিপুন নেতৃত্ব ও নির্দেশনায় আমরা কাজ করছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ দেশের অন্যতম বিশাল সংগঠন। এই দলে সবাই সমান মানসিকতা পোষণ করবে এমন কিন্ত নয়। ধানের সাথে যেমন চিটা থাকে। তেমনি সুস্থ লোকের সাথে বিকৃত মানসিকতার লোকও থাকবে এটাই স্বাভাবিক। ফেসবুকের উস্কানিমূলক স্ট্যাটাসে বিভ্রান্ত না হয়ে দলের বৃহত্তর স্বার্থে কাজ করতে হবে। সবকিছুকে ইতিবাচক দৃষ্টিভঙ্গি দিয়ে দেখতে হবে।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী গণমাধ্যম কর্মীদেরকে বিব্রতকর প্রশ্ন উপস্থাপন না করার অনুরোধ জানান। তিনি গণমাধ্যম কর্মীদেরকে নির্বাচন কালীন সময়ে স্ব স্ব অবস্থান থেকে সামাজিক দায়িত্ব পালনের আহবান জানান।

দলের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নাই।

প্রয়াত নেতৃবৃন্দের কবরে জেয়ারতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের খোরশেদ আলম সুজন, আব্দুছ সালাম, এডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধরসহ সকল নেতৃবৃন্দ, ওয়ার্ড, থানা, ইউনিটসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.