মাশরাফির নেতৃত্বে ওয়ানডে দল ঘোষনা

0

স্পোর্টস ডেস্কঃ  জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে অবতীর্ণ হচ্ছে মাশরাফি বিন মুর্তজা নেতৃত্বাধীন দলটি। বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরে চোটের কারণে শেষ মুহূর্তে দল থেকে ছিটকে পড়েন মাশরাফি। ফলে বিশ্বকাপ ক্রিকেটের পর দীর্ঘ আটমাস পর দেশের জার্সি গায়ে মাঠে নামতে যাচ্ছেন ‘নড়াইল এক্সপ্রেস’।

প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন নাঈম শেখ ও আফিফ হোসেন ধ্রুব। এছাড়া নাজমুল হোসেন শান্তর বর্তমান ফর্মের কারণে তাকে ফেরানো হয়েছে ওয়ানডে স্কোয়াডে।

আজ রবিবার ( ২৩ ফেব্রুয়ারি) পড়ন্ত বিকেলে শেরে বাংলায় বাংলাদেশ ও জিম্বাবুয়ের একমাত্র টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষ হওয়ার মিনিট দশেক পরই ঘোষিত হয়েছে বাংলাদেশের ওয়ানডে দল।

সর্বশেষ সফরে শ্রীলঙ্কার কাছে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছিল টাইগাররা। দীর্ঘদিন পর ওয়ানডে খেলতে নামায় দল গঠনে অদলবদল হয়েছে বেশ।

বাংলাদেশ ওয়ানডে দলঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

উল্লেখ্য, দীর্ঘ আটমাস পর একদিনের ক্রিকেটে নামছে বাংলাদেশ ক্রিকেট দল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.