সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় অতন্দ্র প্রহরী হয়ে থাকবঃ মোছলেম উদ্দিন এমপি

0

সিটি নিউজঃ  চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, আমি একজন রাজনৈতিক কর্মী। ছাত্রজীবনে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে অসাম্প্রদায়িক চিন্তা আর মানুষের কল্যাণে কাজ করার ব্রত নিয়ে মুক্তির সংগ্রামে জীবনবাজী রেখে যুদ্ধ করেছি। এই দেশের স্বাধীনতা সংগ্রামে অবদান রেখেছি এবং স্বাধীনতার পরে যে কোন সংকটের প্রতিরোধে এবং আনন্দের দিনেও আপনাদের সন্তান হয়ে কাজ করেছি।

তিনি বোয়ালখালী চন্দ্র মহাজন বাড়ীর ঝরাজীর্ণ শিব মন্দিরের পুননির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে উক্ত কথা বলেন। অনুষ্ঠানে পৌঁছলে সনাতনী মা-বোনেরা মাঙলিক শঙ্খধ্বনি ও ফুলের পাঁপড়ি ছিটিয়ে সংবর্ধিত প্রধান অতিথি সুস্বাস্থ্য ও উত্তরোত্তর সফলতা কামনার মাধ্যমে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্দির পুননির্মাণ ও পূজা উদযাপন পরিষদের সভাপতি দোলন রায়। পরিচালনা করেন, কধুরখীল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক, মন্দির নির্মাণ ও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রাজীব চক্রবর্তী।

তিনি বলেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী জনগণের কল্যাণে সঠিক কাজ করতে হলে নির্বাচিত প্রতিনিধি হতে হয়। আল্লাহর রহমতে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার মনোনীত হয়ে ১৩ জানুয়ারি ২০২০ তারিখে উপ নির্বাচনে আপনারা অসম্প্রদায়িকবদ্ধভাবে প্রচার-প্রচারণা ও উপস্থিত থেকে কষ্ট করে আমাকে নির্বাচিত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করায় এই বিজয় বোয়ালখালীবাসীকে উৎসর্গ করলাম এবং সাম্প্রদয়িক সম্প্রীতি রক্ষা করতে আপনাদের অতন্দ্র প্রহরী হয়ে কাজ করবো এবং যে কোন সন্ত্রাস, দুর্নীতিবাজ ও মাদকমুক্ত পরিশুদ্ধ বোয়ালখালী জনপথ নিরাপদ রাখতে সদা প্রস্তুত থাকব।

তিনি অবহেলিত বোয়ালখালীর উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে সংবর্ধিত অথিতিকে ক্রেষ্টও প্রদান করা হয়।

উক্ত সনাতনী সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আলম চৌধুরী, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এস.এম জহিরুল আলম জাহাঙ্গীর, শ্রীপুর খরনদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোকাররম।

প্রধান বক্তা ছিলেন পোপাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান সনাতনী সমাজের অতন্দ্র প্রহরী এস.এম জসিম উদ্দিন, বোয়ালখালীর কৃতি সন্তান, সমাজসেবক স্বরূপানন্দ রায়, ১নং কধুরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আজম শেফু, ৪নং পূর্ব গোমদন্ডী ওয়ার্ড কাউন্সিলর সুনীল ঘোষ, বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ, বীর মুক্তিযোদ্ধা গিরিজা শংকর রায় পুলক, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা রেজাউল করিম বাবুল, দীপু রায়, শংকর চন্দ্র মেম্বার), মহিলা মেম্বার জোবাইদা রুনু, উজ্জ্¦ল কুমার চন্দ শান্তু, চন্দন দে প্রমুখ।

শেষে মোহাম্মদ হোসেন মধুর পরিচালনায় সংগীতানুষ্ঠান শ্রী তান্ডব লীলা অনুষ্ঠিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.