মিথ্যা পদবী নিয়ে বিএনপির কাউন্সিলর মনোনয়ন বাতিলের দাবী

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মিথ্যা পদবী নিয়ে মনোনয়ন নেওয়া ও তা বাতিলের দাবী জানিয়েছেন বাকলিয়া থানা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি রেজিয়া সুলতানা মুন্নী।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, গতকাল ২৪ ফেব্রুয়ারি বিভিন্ন পত্র পত্রিকায় “সিটি কর্পোরেশন নির্বাচন বিএনপি’র কাউন্সিল প্রার্থীদের নাম ঘোষণা” শীর্ষক প্রকাশিত খবরে ওয়ার্ড নং ১৭, ১৮, ১৯ এ ১৭নং ওয়ার্ড মহিলা দলের সভানেত্রী পরিচয়ে মাহমুদা সুলতানা ঝর্ণা মনোনয়ন গ্রহণ করেন। মাহমুদা সুলতানা ঝর্ণা ওয়ার্ড নং ১৭, ১৮, ১৯ এ ১৭নং ওয়ার্ড মহিলা দলের কোন সদস্য পদে নেই। কিভাবে মাহমুদা সুলতানা ঝর্ণা সভানেত্রী পরিচয়ে মনোনয়ন গ্রহণ করেন তা বোধগম্য নয়।

এ ব্যাপারে রেজিয়া সুলতানা মুন্নী টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাকলিয়ার ১৭ নং ওয়ার্ড জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি শামীমা নাসরিন, ১৮ নং ওয়ার্ড জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম, ১৯ নং ওয়ার্ড জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি রেনুকা বেগম। এই তিন ওয়ার্ডে মাহমুদা সুলতানা ঝর্ণা নামে কেউ নেই। ১৭, ১৮ ও ১৯ নং ওয়ার্ড সংরক্ষিত আসনে প্রার্থী ছিলেন শামীমা নাসরিন।

তিনি সংরক্ষিত মহিলা আসন-৬, ১৭, ১৮, ১৯ ওয়ার্ডের পক্ষ থেকে তীব্র নিন্দা ও মনোনয়ন বাতিলের দাবি জানান।

উল্লেখ্য যে, ১৭নং ওয়ার্ড মহিলা দলে শামীমা নাসরিন কে সভানেত্রী, শারমিন বেগমকে সাধারণ সম্পাদিকা ও নুর বেগমকে সাংগঠনিক সম্পাদিকা করে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সুপারিশক্রমে এবং চট্টগ্রাম মহানগর মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি ফাতেমা বাদশা ও সাধারণ সম্পাদিকা জেলি চৌধুরীর অনুমোদন ক্রমে ১০/১১/২০১৯ইং তারিখ কমিটি গঠন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.