লালখান বাজার ওয়ার্ডে দিদারুল আলম মাসুমকে মনোনয়ন দেওয়ার দাবী

0

সিটি নিউজঃ নগরীর লাল খান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ লাল খান বাজার ওয়ার্ডে রাজপথের লড়াকু সৈনিক দিদারুল আলম মাসুমকে মনোনয়ন দেওয়ার দাবী জানিয়েছে। এক সংবাদ সম্মেলনে ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা বলেন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য না হলেও মিথ্যা পরিচয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর পদে আওয়ামী লীগের মনোনয়ন হাতিয়ে নিয়েছে আবুল হাসনাত মো. বেলাল। তারা এ মনোনয়ন বাতিলের দাবী জানান।

রবিবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে আবুল হাসনাত মো. বেলালের মনোনয়ন বাতিল করে লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমকে মনোনয়ন দেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মমিনুল হক বলেন, ‘লালখান বাজার ওয়ার্ডে অরাজনৈতিক ব্যক্তি আবুল হাসনাত মো. বেলালকে আওয়ামী লীগ থেকে দলীয় সমর্থন দেওয়ায় স্থানীয় নেতাকর্মীরা বিব্রতবোধ করছেন। বর্তমান মনোনয়ন বোর্ড থেকে এমন একজন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে, যার সাথে আওয়ামী লীগের রাজনীতির সম্পৃক্ততা নেই এবং দলীয় কোনো পদ কিংবা সদস্য পদ নেই। বরং তিনি আওয়ামী লীগের অফিস ভাঙচুরের সাথে সরাসরি যুক্ত ছিলেন। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের কাছে আত্মপরিচয় গোপন করে মনোনয়ন দাখিল করেছেন তিনি। তার দাখিলকৃত রাজনৈতিক পরিচয় মিথ্যাচার ছাড়া কিছুই নয়।’

‘লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিদ্দিক আহমেদের দাবি, ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের পরিবারের সাথে জড়িত থেকে বিভিন্ন আন্দোলন সংগ্রামে নিজেকে নিয়োজিত রেখেছেন। এবং বার বার জামায়াত-বিএনপি সরকারের আমলে কারাভোগ করেছেন। তাই মাসুমকে মনোনয়ন দিয়ে দলকে আরো শক্তিশালী করার দাবি জানান তিনি।’

তবে মনোনয়ন বিষয়ে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বলেন, যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তা আমরা অবগত আছি। এবার যাদের আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে তাদের দলের কোনো পদে আছে কিনা তা বিবেচনা করা হয়নি। ব্যক্তি ইমেজ বিবেচনা করে এবার মনোনয়ন দেওয়া হয়েছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.