সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় বাইক আরোহী নিহত

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দূর্ঘটনায় মোঃ কামরুল হাসান (২৮) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় উপজেলার সোনাইইছড়ির লালবেগ এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত কামরুল হাসান বরিশাল জেলার ভাউখালী থানার রাজাপুর গ্রামের মোঃ মহসিনের পুত্র। সে একজন শিপ ব্রেকিং ইয়ার্ডের ব্যবসায়ী হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার সময় লালবেগ শিপ ব্রেকিং ইয়ার্ড থেকে ব্যবসার কাজ সেরে মোটর সাইকেল চালিয়ে মহাসড়কে উঠার সময় ঢাকামূখী একটি কভার্ডভ্যান মোটর সাইকেলকে চাপা দিলে গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে।

পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করে। এই বিষয়ে চমেক পুলিশ ফাঁড়ির এ এস আই আলাউদ্দিন জানান, দুপুর ১২টার সময় লালবেগ এলাকায় মোঃ কামরুল হাসান নামে এক শিপ ব্রেকিং ব্যবসায়ী মোটর সাইকেল আরোহীকে একটি কভার্ডভ্যান চাপা দিলে গুরুতর আহত হয়।

পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে। বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মিজান বলেন, কাভার্ডভ্যানের সাথে ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী গুরুত্বর আহত হয়। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। কাভার্ডভ্যানটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.