রাঙামাটিতে বন্দুকযুদ্ধে ইউপিডিএফ সন্ত্রাসী নিহত

0

রাঙ্গামাটি প্রতিনিধিঃ রাঙামাটি সদর উপজেলাধীন বন্দুকভাঙ্গা এলাকায় সেনাবাহিনীর সাথে বন্দুকযুদ্ধে ইউপিডিএফ সন্ত্রাসী অর্পন চাকমা নিহত হয়েছে।

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) ভোর পাঁচটার সময় এই ঘটনা ঘটে।

জানা গেছে, পার্বত্য চুক্তি বিরোধী সংগঠন ইউপিডিএফ মূল দলের সহকারি কোম্পানি কমান্ডার এবং ২০১৮ সালে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা হত্যাকান্ডের অন্যতম প্রধান এজাহারভূক্ত আসামী।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আমরা খবর পেয়ে সেখানে কোতয়ালী থানা পুলিশের একটি টিমকে পাঠিয়েছি। তারা বন্দুকভাঙ্গা থেকে একটি লাশ উদ্ধার করেছে এবং আশেপাশের স্থানগুলোতে অভিযান চালাচ্ছে।

এদিকে, রাঙামাটি সেনা রিজিয়ন কর্তৃপক্ষ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, এই ঘটনায় নিহতের কাছ থেকে দুইটি অস্ত্র ও গোলাবারুদও উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে বেলা একটার সময় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

জানাগেছে, নিহত ইউপিডিএফ সন্ত্রাসী অর্পণ চাকমার প্রত্যক্ষ নেতৃত্বেই বিগত ২০১৮ সালে নানিয়ারচর উপজেলা সদরে নিজ কার্যালয়ের সামনেই প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয় উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমাকে।ছবিঃ পার্বত্য বার্তার সৌজন্যে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.