অপরাধ থেকে দুরে থাকতে খেলাধুলার কোন বিকল্প নেইঃ বাকের ভূঁইয়া

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ড পৌরসভাধীন সামাজিক সংগঠন শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘ কর্তৃক আয়োজিত অলিম্পিকি ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন সম্পন্ন হয়েছে।

রবিবার রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় উপজেলা ক্রিকেট একাদশ মুরাদপুর ইলিয়াছ খান ভূঁইয়া বাড়ী ক্রিকেট একাদশকে ৩ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘ’র সভাপতি নুরুচ্ছাপার সভাপতিত্বে, সাধারন সম্পাদক ইমরান হোসেনের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল বাঁকের ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদ মিয়া, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মেজবাহ উদ্দীন চৌধুরী, সাবেক সদস্য রতন মিত্র, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদ চৌধুরী ফারুক, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইঞ্জিনিয়ার কামরুদ্দৌজা, শিবপুর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিউল আলম, বিশিষ্ট ব্যবসায়ী ও সামজ সেবক মোঃ কামাল উদ্দীন, হামিদ উল্ল্যাহ্ হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু তাহের, উত্তর শিবপুর গ্রামের সর্দার জামাল উল্ল্যাহ্সহ শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘর সকল সদস্য।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ্ আল বাকের ভূঁইয়া বলেন, শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘ খেলাধুলার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড করায় আমি তাদের ধন্যবাদ জানাই। খেলাধুলা তরুন, যুবকদের বিভিন্ন অপকর্ম থেকে দুরে রাখে, যতবেশি খেলাধুলা হবে যুব সমাজ তত খারাপ কাজ থেকে দুরে থাকবে। বর্তমান সরকার খেলাধুলাকে প্রাধান্য দিয়ে ব্যাপকভাবে কাজ করছেন। মাদক,জুঁয়াসহ সকল প্রকার খারাপ কাজ থেকে দুরে থাকতে খেলাধুলার কোন বিকল্প নেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.