ছাত্রলীগ কর্মী রাকিব ও রাসেল এর হত্যাকারীদের গ্রেফতারের বিক্ষোভ  

0

সিটি নিউজঃ “স্বাধীনতা বিরোধী অপশক্তি, যুদ্ধাপরাধী ও মৌলবাদী সংগঠন জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও নোয়াখালীর বেগমগঞ্জ এ শিবিরের হামলায় নিহত ছাত্রলীগ কর্মীদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ১৪ নং লালখান বাজার ওয়ার্ড ছাত্রলীগ।

ছাত্রলীগ নেতা ডেবিট মজুমদারের সভাপতিত্বে ও ফয়সাল আহমেদ ফয়সালের সঞ্চালনায় মিছিল পূর্ব সমাবেশে নিহতদের প্রতি ১মিনিট নিরবতা পালন করেন।তারপর বিক্ষোভ মিছিলটি লালখান বাজার ওয়ার্ড আওয়ামিলীগের অফিস হইতে লালখান বাজার ইস্পাহানি চত্বর ও ওয়াসার মোড় প্রদক্ষিণ করে এলাকার ‘সুচনা আবাসিক’ চত্বরে গিয়ে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন সিটি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রনেতা ও যুবলীগ নেতা আইনুল কাদের নিপু ও ওয়ার্ড যুবলীগ নেতা শামীম আহসান,ছাত্রলীগ নেতা আল আমিন খান শুভ, রাব্বি আহমেদ মোঃ রুবেল, সাইফুল ইসলাম সুজন, সাইফুল ইসলাম মুন্না, নুরুল আলম তুহিন,সিদ্দিকুর রহমান রাব্বি,মোঃ সাকিব হোসেন, সৈয়দ তানভীর মুক্তাদির, মোঃ নাঈম মোঃ হাসান,মোঃ তারেক, মোঃ আলভি, আব্দুল্লাহ, শরীফ, অনিম দাশ প্রমুখ।

বিক্ষোভ মিছিলে বক্তারা ১৪ নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামীলিগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের পক্ষ থেকে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেন। এছাড়া বক্তারা আরো বলেন, জঙ্গী সংগঠন জামাত শিবিরের সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য লালখান বাজার ওয়ার্ড ছাত্রলীগ সব সময় সোচ্চার থাকবেন

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.