চট্টগ্রাম সংবাদপত্র হকার্স নেতা দেলোয়ার হোসেন পাটোয়ারীর মৃত্যু

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সংবাদপত্র হকার্স ইউনিয়নের সহ-সভাপতি সংবাদপত্র হকার্স নেতা দেলোয়ার হোসেন পাটোয়ারী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে………রাজেউন)।। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

আজ রবিবার (৮ই মার্চ ২০২০ইং) সকাল প্রায় ৯টার সময় সংবাদপত্র বিলি-বন্টন কালে হার্ট স্ট্রোক করে মারা যান  ৫৩ বৎসর বয়সী এই হকার্স নেতার মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

তিনি সংবাদ পত্র হকার্স ইউনিয়নের সহ-সভাপতির দায়িত্বেও ছিলেন। মধ্যসস্তভোগীদের আন্দোলনের সাথে তিনি অগ্রণী ভূমিকা রেখেছেন। পরে দুপুর ১২টার দিকে চেরাগী পাহাড়স্থ আজাদী কার্যালয়ের সামনে তার প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে দেশের বাড়ী লক্ষীপুর জেলার দিঘলী গ্রামে ২য় জানাযার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই প্রবীন নেতার অকাল মৃত্যুতে চট্টগ্রাম সংবাদপত্র হকার্স ইউনিয়ন অপূরণীয় ক্ষতি হলো, যাহার শূন্যতা পুরনের নয় বলে মন্ত্রব্য করেছেন হকার্স ইউনিয়ন নেতারা।

সংগঠনের এই নেতার মৃত্যুতে চট্টগ্রাম সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি নুর আহাম্মদ, সম্পাদক হেফাজতের রহমান ভূঁইয়া, হকার্স সমিতির সভাপতি মো: ইউসুফ আলী, সম্পাদক নজরুল ইসলাম লিটন, সাবেক সভাপতি নুরুল আলম, সাবেক সম্পাদক অরুণ সেন, সাবেক সম্পাদক মকবুল হোসেন সরকার, সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মনির আহম্মদ, মোস্তফা খোকন, দাউদুল ইসলাম, আবু তাহের, হাজী রইছ মিয়া, জয়নাল আবেদীন মিয়া খানসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.