বরমা উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি জব্বার চৌধুরী

0

সিটি নিউজ ডেস্ক :  চন্দনাইশের প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান বরমা ত্রাহি-মেনকা উচ্চ বিদ্যালয় নতুন ব্যবস্থাপনা কমিটির প্রথম সভা রোববার (৮ মার্চ) এসএমসি সভাপতি ও চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: আব্দুল জব্বার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক এ এইচ এম সৈয়দ হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য দেন অভিভাবক সদস্য মো: সিরাজুল ইসলাম।

আলোচনায় অংশ নেন দাতা সদস্য আনোয়ারুল ইসলাম, অভিভাবক সদস্য মো: আবু জাফর (ইউপি প্যানেল চেয়ারম্যান), কাজী মাহমুদুর রহমান, সুজিতা তালুকদার, শিক্ষক প্রতিনিধি সদস্য সমীরণ কুমার দত্ত, হাজী মো: নুরুল হোসেন, শর্বরী দে প্রমুখ।

চট্টগ্রাম শিক্ষাবোর্ড কর্তৃক সদ্য অনুমোদিত কমিটিতে বিধিমোতাবেক সর্বসম্মতিক্রমে অবসরপ্রাপ্ত শিক্ষক রতন চক্রবর্ত্তীকে শিক্ষানুরাগী সদস্য হিসেবে কো-অপ্ট করা হয়।

উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: আব্দুল জব্বার চৌধুরীরকে সভাপতি করে গঠিত কমিটি চট্টগ্রাম শিক্ষা বোর্ড কর্তৃক সম্প্রতি অনুমোদিত হয়।

সভায় সভাপতি আলহাজ্ব মো: আব্দুল জব্বার চৌধুরী বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। মেরুদন্ড ঠিক থাকলেই জাতির সবকিছু ঠিক থাকবে। তাই, জাতিকে এগিয়ে নেয়ার জন্য মের“দন্ডকে শক্তিশালী করতে মানসম্মত শিক্ষার বিকল্প নেই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি উন্নত জাতির গড়ার স্বপ্ন বুনে বাংলাদেশ স্বাধীন করেছিলেন। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সত্যিকার অর্থে শিক্ষিত জাতি ও ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য সদা কাজ করে যচ্ছেন। দেশকে বিশ্ব প্রতিযোগিতায় সর্বো”চ আসনে অধিষ্ঠিত করতে শিক্ষক, ছাত্র, অভিভাবক, এসএমসি সবাইকে নিজ অবস্থান থেকে সঠিক দায়িত্ব পালন করতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.