মহিউদ্দীন চৌধুরীর মতো সুখে দুঃখে পাশে থাকতে চাইঃ রেজাউল করিম

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আল্হাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রামকে একটি সমৃদ্ধ ও আধুনিক নগরী হিসাবে গড়ে তুলতে চাই। অতীতে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র হিসাবে চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরী, বর্তমান মেয়র আ.জ.ম নাছির উদ্দীন যে উন্নয়ন পরিকল্পনা নিয়ে কাজ করছেন, সে ধারাবাহিকতায় উন্নয়নকে আরো বেগবান করার জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে। এবিএম মহিউদ্দীন চৌধুরী যেভাবে চট্টগ্রামবাসীর পাশে ছিলেন, আমিও সেভাবে সুখে দুখে চট্টগ্রামের জনগণের পাশে থাকতে চাই।

আজ মঙ্গলবার (১০ মার্চ) বিকেল দুইটায় নগরীর কে.সি. দে রোডের প্রধান নির্বাচনী কার্য্যলয় হতে স্থাপিত ট্রাক মঞ্চের বহর নিয়ে দ্বিতীয় দিনের প্রচারণা ৩৯,৪০ ও ৪১ নং ওয়ার্ডের প্রথমে সিমেন্ট ক্রসিং মোড়ে বিশাল সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা আপনাদের সেবা করার জন্য, আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। আমি একজন শেখ হাসিনার কর্মী হিসেবে যদি আপনারা আমাকে সুযোগ দেন তাহলে আমি আমার জীবন দিয়ে হলেও আপনাদের সেবা করে যাবো। বন্দরনগরী চট্টগ্রামকে সত্যিকার অর্থে একটি আধুনিক, পরিকল্পিত সমৃদ্ধশালী চট্টগ্রাম হিসাবে গড়ে তুলবো। সেই উন্নত চট্টগ্রাম গড়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছি। চট্টগ্রামে দীর্ঘদিনের জলাবদ্ধতার সমস্যা রয়েছে। নির্বাচিত হলে সকলের মতামতের ভিত্তিতে অনান্য সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে আলাপ আলোচনা করে কিভাবে জলাবদ্ধতা নিরসন করা যায় সে লক্ষ্যে কাজ করবো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে সব সময় নিয়োজিত থাকবো।

সমাবেশে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন বলেন, আমাদের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তিনি নির্বাচিত হলে এ বন্দর এলাকার যে কোন সমস্যা সমাধানে পদক্ষেপ নেবেন। যারা মানুষকে জলন্ত আগুনে পুড়ে মেরেছে তাদের প্রতিহত করার সময় এসেছে। এদের হাত থেকে চট্টগ্রামবাসীকে রক্ষা করার জন্য নগরবাসী আজ ঐক্যবদ্ধ হয়েছে। তারা ভোটের দিন উন্নয়ন ও সমৃদ্ধিও প্রতীক নৌকায় মার্কায় ভোট দিয়ে আগুন সন্ত্রাসের দল বিএনপি-জামাতকে ব্যালটের মাধ্যমে সমুচিত জবাব দিবে।

সমাবেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, চট্টগ্রামবাসী আগামী ২৯ মার্চ মেয়র পদে শেখ হাসিনার আস্থাভাজন রেজাউল করিম চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমরা শেখ হাসিনার নেতৃত্বে এ সরকারের আমলে চট্টগ্রামসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা আজ দৃশ্যমান। এ ধারাবাহিকতা নৌকা বিজয়ের কোন বিকল্প নেই।

সমাবেশে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান বুলু, রোটারিয়ান মো. ইলিয়াস, ইপিজেড থানার আহবায়ক মো. হারুন উর রশিদ, যুগ্ম আহবায়ক হাজ্বী মো. আবু তাহের, আওয়ামীলীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, পতেঙ্গা থানা আহবায়ক এম এ হালিম, যুগ্ম আহবায়ক এ এস এম ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের হাজী শফিউল আলম, ছালেহ আহমদ চৌধুরী, আবদুল বারেক, কাউন্সিলর জিয়াউল হক সুমন, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হাসান, জয়নাল আবেদিন আজাদ, নুরুল আলম, মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরসহ ৩৯, ৪০ ও ৪১ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিক ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সাথে পথসভায় অংশ নেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.