বাঁশখালীতে দিনেও লোকালয়ে হাতির আক্রমন ১ মহিলার মৃত্যু

0

বাঁশখালী প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের বড়ুয়া পাড়া এলাকার রিতা বড়ুয়া (৫৫) বয়সী এক মহিলা বন্য হাতির আক্রমনের শিকার হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

আহ বুধবার (১১ মার্চ) দুপুরে হাতির আক্রমনে নিহত ওই মহিলা শীলকূপ বড়ুয়া এলাকার রতন বড়ুয়া স্ত্রী।

জানা যায়, বাঁশখালী ইকোপার্কে পূর্ব পার্শ্বে পাহাড়ী এলাকায় প্রতিদিনের ন্যায় শন কাটতে যায়। বন্য হাতীর পাল ওই পাহাড়ী এলাকায় প্রবেশ করলে প্রান বাঁচাতে নিহত ওই মহিলা দৌঁড়ে পাশ্ববর্তী জঙ্গলে ডুকে পড়ে। সেখানে বন্য হাতী তাকে ধাওয়া করে শরীরের বিভিন্ন স্থানে পা ও শুঁড় দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সে প্রান হারায়।

বন্য হাতীর আক্রমনের খবর পেয়ে এলাকাবাসী ওই পাহাড়ী এলাকায় হাতীর পালকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে হাতির পাল পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এলাকাবাসী মৃত মহিলার লাশ উদ্ধার করে।পরবর্তীতে উদ্ধারকৃত মহিলার লাশটি তার নিজ বাড়ীতে নিয়ে আসে এলাকাবাসী।

এ ব্যাপারে জলদী অভ্যারন্য রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা ও বাঁশখালী ইকোপার্কে ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুজ্জান শেখ বলেন, সাতকানিয়া-বাঁশখালী সীমান্তের পাহাড়ী এলাকায় বন্য হাতীর আক্রমনে এক মহিলার মৃত্যুর খবর শুনেছি।

এলাকাবাসী ওই মহিলার লাশ উদ্ধার করে তার নিজ বাড়ীতে নিয়ে এসেছে বলে ও জানায়। তদন্ত পূর্বক পরবর্তী কার্যক্রম গ্রহন করা হবে বলে ও তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.