পটিয়ায় মারামারির ঘটনায় একজনের মৃত্যু

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ায় চলাচল রাস্তা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় আবুল হাশেম (৫০) নামের একব্যক্তি মারা গেছেন।

আজ শনিবার (১৪ মার্চ) বিকালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মারা যান

তিনি পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রাম এলাকার মরহুম নুরুল আমিনের পুত্র। রাস্তার বিরোধ নিয়ে এর আগের দিন শুক্রবার বেলা আড়াইটার দিকে বাণীগ্রাম এলাকার মো. হাশেম ও হাবিবুর রহমানের পরিবারের মাঝে বাকবিতন্ডা, মারামারি ও বসতঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫জন আহত হন। আহতদের মধ্যে হাশেম চিকিৎসাধীন অবস্থায় চমেক হাসপাতালে মারা যান। অগ্নিসংযোগে ১০টি বসতঘর পুড়ে যায়।

জানা গেছে, পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রাম এলাকার মো. হাশেমদের পরিবারের সঙ্গে প্রতিবেশি হাবিবুর রহমানের পরিবারের মধ্যে একটি চলাচল পথ নিয়ে বিরোধ চলে আসছিল। এক পক্ষের অগ্নিসংযোগে আনছার আলী, মনছুর আলী, মো. হারুন, গোলামুর রহমান, মোহাম্মদ সজিব, হাবিবুর রহমান, মো. ইউনুচ মিয়া, আবদুল মালেক, পারভীন ও রুবেলের বসতঘর পুড়ে যায়। তবে অগ্নিসংযোগের ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, মারামারি ও পরবর্তীতে অগ্নিসংযোগের ঘটনায় একটি পক্ষ থানায় মামলা করার জন্য আসেন। পুলিশ ঘটনার ক্লু বের করতে তদন্ত শুরু করে। এরমধ্যে মামলা করতে আসা পক্ষের লোকজন থানা থেকে পালিয়ে যায়। আহত হাশেম চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মামলা রেকর্ডের প্রক্রিয়াধীন এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.