মাহির ‘মন দেব মন নেব’ মুক্তি পাচ্ছে ঈদেই

0

বিনোদন জগৎঃ আসছে ঈদুল ফিতরেই সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে তার ‘মন দেব মন নেব’ সিনেমাটি। অনেকদিন ধরেই পর্দায় নেই ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেল বছরের মাঝামাঝি সময়ে সর্বশেষ ‘অবতার’ সিনেমায় দেখা গিয়েছিল এই নায়িকাকে। এরপর আর দেখা যায়নি। 

ঈদে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বলে নিশ্চিত করেন ছবিটির নির্মাতা রবিন খান। এর আগে ৯ ফেব্রুয়ারি সিনেমাটি আনকাট সেন্সর পায়। তখন ভালবাসা দিবসে মুক্তি দেওয়া হবে বলে জানালেও পরে সেটি পিছিয়ে যায়।

নির্মাতা জানান, ঈদে সিনেমা মুক্তি দেওয়ার জন্য বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতিতে আগেই নাম নিবন্ধন করতে হয়। তারই ধারাবাহিকতায় গতকাল সিনেমাটির নাম নিবন্ধন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন প্রযোজক পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম, প্রযোজক সমিতির কোষাধ্যক্ষ মেহেদী হাসান সিদ্দিকী মনির ও প্রযোজক জাহাঙ্গীর আলম।

তিনি আরও বলেন, গেল বছরের শুরুর দিকে ছবিটির শুটিং শেষ হয় এবং মার্চ ও এপ্রিল নাগাদ ডাবিংসহ ছবিটির সব কাজ শেষ করি। গত বছরটা সিনেমার জন্য উপযুক্ত সময় মনে হয় নি বলে মুক্তি দেই নি। তবে এই বছরটা বেশ সম্ভাবনাময় মনে হচ্ছে, তাই এই সময়টাতেই ছবিটা মুক্তি দিতে চাই।

রোমান্টিক গল্পে প্রেমের এই সিনেমাতে মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধেছেন ‘তুখোড়’ খ্যাত শিবলী নোমান। ঢাকা, বান্দরবান, রাঙামাটি, রংপুর, কুড়িগাম, লালমনিরহাট সহ দেশের নানা অঞ্চলের মনোরম সব লোকেশনে এই ছবির শুটিং হয়েছে। ছবিতে রয়েছে বেশ কিছু রোমান্টিক ও নান্দনিক গান।

আর কে মুভিজ প্রযোজিত এ সিনেমাতে আরও অভিনয় করেছেন কবরী, সুব্রত, মারুফ, চৈতী, গাজী রাকায়েত, বড়দা মিঠু, আমীর সিরাজী, সমাপ্তি প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.