সিডিএ ও চসিকের মধ্যে সমন্বয় করে উন্নত সিটি গড়বঃ এম এ মতিন

0

সিটি নিউজঃ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত মেয়র পদপ্রার্থী মাওলানা এম.এ. মতিন বলেন, চট্টগ্রাম সিটির প্রধান সমস্যা হচ্ছে জলাবদ্ধতা, বর্ষাকালে সামান্য বৃষ্টিপাত হলেই নিচু এলাকা পানিতে ডুবে যায়। সে সময় নগরবাসীকে চরম দূর্ভোগ পোহাতে হয়। সাধারণ জনগণ যদি ২৯ তারিখ নির্বাচনে মোমবাতি প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে দীর্ঘমেয়াদী মহাপরিকল্পনা নেওয়া হবে। জলাবদ্ধতা সমস্যা অগ্রাধিকার দিয়ে তা নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করব।

আজ ১৬ মার্চ সোমবার ২৯নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডের নেওয়াজ হোটেলের মোড়, মালুম মসজিদ, মাঝিরঘাট এলাকা, সদরঘাট এলাকা, কদমতলী মোড়, পাঠানটুলী মোড় এবং ৩০নং পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ডের যুগি চাঁদ লেইন, ইসলামীয়া কলেজ এলাকা, সিটি কলেজ এলাকায় গণসংযোগ ও পথসভা করে তিনি এসব কথা বলেন।

পূর্ব ও পশ্চিম মাদারবাড়ীর অধিকাংশ নালা নর্দমা আবর্জনায় ভরাট হয়ে গেছে। অন্যদিকে নগরীর জলাবদ্ধতা নিরসনে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃক (সিডিএ) কর্তৃক মেগা প্রকল্প বাস্তবায়নাধীন থাকায় নালা থেকে মাটি উত্তোলনে চসিকের মধ্যে দ্বিধা কাজ করছে। এমতাবস্থায় জলাবদ্ধতাসহ নানান সমস্যায় সম্মুখীন অত্র এলাকার জনগণ।

আমি মোমবাতি প্রতীক নিয়ে নির্বাচিত হলে সর্বপ্রথম সিডিএ এবং চসিকের মধ্যে সমন্বয় করে অত্র এলাকাকে চট্টগ্রামের অন্যতম সেরা জনপদে রূপান্তর করব ইনশাল্লাহ। একই সাথে বস্তি এলাকায় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের যে অভয়ারণ্য ধারণ করেছে তা সম্পূর্ণভাবে মুক্ত করতে কঠোর হব। সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত চট্টগ্রাম উপহার দেব। তিনি আরো বলেন, চট্টগ্রামকে পরিবেশবান্ধব নগর হিসেবে গড়ে তোলার উদ্যোগ নেওয়া হবে। নগরে কোন প্রকার চাঁদাবাজি ও সন্ত্রাস যেন না থাকে সে জন্য কাজ করব।

গণসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা রেজাউল করিম তালুকদার, মাওলানা নুরুল ইসলাম জিহাদি, মাওলানা ওবাইদুল মোস্তাফা কদমরসুলী, মাওলানা মুহাম্মদ আশরাফ হোসাইন, মাওলানা ইয়াছিন হায়দারী, মুহাম্মদ শফিকুল আলম চৌধুরী, ডিআইএম জাহাঙ্গীর আলম, মাওলানা নুরুল কবির রেজভী, মুহাম্মদ ফোরকানুল আলম চৌধুরী, শাহাজাদা মুহাম্মদ নিজামুল করিম সুজন, মুহাম্মদ মারুফ, রেযা, হাফেজ মুহাম্মদ নুর আলম, মুহাম্মদ নাজিম উদ্দীন খান, এ টি এম রেজাউল মোস্তাফা, মুহাম্মদ রেজাউল করিম ইয়াছিন, হুমায়ুন কবির, মুহাম্মদ নুর রায়হান চৌধুরী, মুহাম্মদ মঈনুদ্দীন মোরশেদ, হাফেজ সাঈদ, আতাউল মোস্তাফা জামশেদ,

মুহাম্মদ মুনির উদ্দীন, মুহাম্মদ জহির উদ্দীন, মুহাম্মদ আল আমিন, মুহাম্মদ মুছা ও মুহাম্মদ সাকিব রেযা, আবু সায়েম মুহাম্মদ কায়ুম, মুহাম্মদ বেলাল রেজা, হাফেজ মুহাম্মদ আমিনুল ইসলাম, মুহাম্মদ জহিরুল আলম সাদ্দাম, মুহাম্মদ খালেদ বীন জাহাঙ্গীর, মুহাম্মদ আমির হাছান কদর শাহ, মুহাম্মদ আব্দুল মোমেন, মুহাম্মদ নূর, মুহাম্মদ আশফাক হোসেন, সোহাইল উদ্দিন আনছারী, মুহাম্মদ শফিক, মুহাম্মদ ইউসুফ, মুহাম্মদ ইমরানুল হক, রাসেল ইসলাম আনিক, মুহাম্মদ সাব্বির আহমদ, মুহাম্মদ জহুরুল আলম, মুহাম্মদ মুজিবুর রহমান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.