কোয়ারেন্টাইনবাসীদের জন্য ফল নিয়ে যাচ্ছে পুলিশ

0

সিটি নিউজঃ করোনা ভাইরাসের কারনে বিদেশ ফেরত প্রবাসীদের জন্য বিশেষ উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। ভিটামিন সমৃদ্ধ ফলমূল নিয়ে দরোজায় উপস্থিত হচ্ছেন পুলিশ। এ উদ্যোগ নিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান বিপিএম।

আজ সোমবার (২৩ মার্চ) থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এ উদ্যোগ নিয়েছেন।

সিএমপি সূত্র জানায়, বিশেষ করে বিদেশ ফেরত প্রবাসী নাগরিক যাদেরকে কোয়ারেন্টাইন হোমে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে তাদেরকে মানসিকভাবে চাঙ্গা রাখতে এবং তারা যাতে মনোবল শক্ত রেখে নিজের ও অন্যের নিরাপত্তার স্বার্থে হোম কোয়ারেন্টাইন নিয়ম মেনে চলেন সে লক্ষ্যে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে।  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান,বিপিএম, পিপিএম এর নির্দেশে ভিটামিন সি সমৃদ্ধ ফলের ঝুড়ি নিয়ে তাদের বাসায় উপস্থিত হচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যগণ।

সাধারণ নাগরিকদের কে সচেতন করার লক্ষ্যে এবং কোয়ারেন্টাইন বিধি মেনে চলার বিষয়টি উৎসাহিত করার লক্ষ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এই উদ্যোগ গ্রহণ করেছে। ইতোমধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রত্যেক থানা থেকে পাঁচ জন করে মোট ৮০ টি কোয়ারেন্টাইন হোমে ভিটামিন সি সমৃদ্ধ ফলের ঝুড়ি বিতরণ করা হয়েছে জানালেন পুলিশের জনসংযোগ কর্মকর্তা।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোহসীন জানান যেসব প্রবাসী ভাইয়েরা কোয়ারান্টাইনে আছেন আজ তাদের বাসায় বেড়াতে যাব আমরা সিএমপি পরিবার। তাদের জন্যই উপহার পাঠাচ্ছেন আমাদের অভিভাবক চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম স্যার। ভালবাসামাখা সেসব উপহারে নান্দনিকতা ফুটানোর চেষ্টা করছি টিম কোতোয়ালী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.