বাঁশখালীতে পংকজ বালা বড়ুয়ার স্মরণসভা অনুষ্ঠিত

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী কেন্দ্রীয় শীলকুপ চৈত্য বিহারের উপসিকা প্রয়াত বিপিন চন্দ্র বড়–য়ার সহধর্মীনি পংকজ বালা বড়–য়া রবিবার রাতে পরলোকগমন করেন।

আজ সোমবার বিকালে তার শেষকৃত্যানুষ্ঠান ও স্মরনসভা  বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সহ-সভাপতি ধর্মদর্শী মহাস্থবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বাঁশখালী কেন্দ্রীয় শীলকুপ চৈত্য বিহারের অধ্যক্ষ শ্রীমৎ দেবমিত্র মহাস্থবির স্বাগত বক্তব্য প্রদান করেন। এছাড়াও সদ্ধর্মভাষণ ও আলোচনায় অংশ নেন অধ্যাপক শ্রীমৎ জ্ঞানরত্ন মহাস্থবির, শ্রীমৎ লোকপ্রিয় মহাস্থবির, বাঁশখালী বৌদ্ধ সমিতির সভাপতি শ্রীমৎ রাহুলপ্রিয় মহাস্থবির, শ্রীমৎ তিলোকানন্দ মহাস্থবির, শ্রীমৎ আর্যপ্রিয় মহাস্থবির, শ্রীমৎ এস.জ্ঞানমিত্র স্থবির, শ্রীমৎ আনন্দপ্রিয় স্থবির, অবসর প্রাপ্ত শিক্ষক বগলা ভুষন বড়ুয়া, অনাদি রঞ্জন বড়ুয়া, সুব্রত বিকাশ বড়ুয়া, রিপুঞ্জয় বড়ুয়া, ভুপাল কান্তি বড়ুয়া, অনিল বড়ুয়া, বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারন সম্পাদক সাংবাদিক কল্যাণ বড়ুয়া মুক্তা, অভি বড়ুয়া টিপু, সজল বড়ুয়া প্রমুখ।

স্মরণসভায় বিশ্ব শান্তি কামনায় ধর্মের চর্চা ও অনুশীলন এর কোন বিকল্প নেই। বিশ্বে যত সংঘাত ও হানাহানি থেকে পরিত্রাণ পাওয়ার একমাত্র উপায় হলো ধর্মের অনুশীলন। ধর্মের প্রতি যারা যত বেশি আকৃষ্ঠ হয় তারা কোন অন্যায় অবিচার করতে পারে না। অনুষ্ঠান শেষে বিশ্ব শান্তি ও করোনা ভাইরাস থেকে দেশের জনগন নিরাপদ থাকার জন্য প্রার্থনা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.